রাজশাহীতে খণ্ড খণ্ড মিছিল নিয়ে প্রধানমন্ত্রীর জনসভায় আসছেন নেতাকর্মীরা

রাজশাহীতে খণ্ড খণ্ড মিছিল নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভাস্থলে আসতে শুরু করেছেন নেতাকর্মীরা। প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে নেতাকর্মীদের মধ্যে উৎসবের আমেজ তৈরি হয়েছে।

আজ রোববার (২৯ জানুয়ারি) সকাল থেকে রাজশাহী বিভাগের বিভিন্ন জেলা ও উপজেলা থেকে মিছিল নিয়ে প্রধানমন্ত্রীর জনসভায় আসছেন নেতাকর্মীরা।

কানায় কানায় পূর্ণ হয়ে উঠছে রাজশাহীর মাদরাসা মাঠ। আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রায় ৫ বছর পর আজ বিকেলে রাজশাহী নগরীর ঐতিহাসিক মাদরাসা মাঠে দলীয় জনসভায় বক্তব্য দেবেন।

জানা গেছে, বিভাগের বিভিন্ন জেলা থেকে নেতাকর্মীরা ট্রেন বা বাস যোগে রাজশাহীতে আসছেন। তারা রাজশাহী রেলস্টেশন বাস টার্মিনালের নেমে ব্যানার ফেস্টুন নিয়ে সমাবেশস্থলের দিকে এগোচ্ছেন।

নেতাকর্মীদের একত্রিত হয়ে আসায় খণ্ড খণ্ড মিছিল তৈরি হচ্ছে। মিছিলের ব্যানার ফেস্টুনগুলোতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিভিন্ন উন্নয়নের চিত্র ফুটে উঠেছে।

সকাল থেকেই মিছিল নিয়ে জনসভাস্থলে যাচ্ছেন নেতাকর্মীরা, দিচ্ছেন স্লোগান। হাতে রয়েছে পোস্টার ও ব্যানার। জনসভায় প্রধানমন্ত্রী রাজশাহীর উন্নয়ন নিয়ে গুরুত্বপূর্ণ ঘোষণার পাশাপাশি আগামী নির্বাচনে আওয়ামী লীগকে পুনরায় বিজয়ী করার জন্য জনগণের কাছে ভোট চাইবেন। একই সঙ্গে ৩২টি উন্নয়নমূলক কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন।