রাজশাহীতে পায়-হাতের রগ কেটে এক যুবককে হত্যার চেষ্টা

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী : পূর্ব শত্রুতার জের ধরে রাজশাহী হাতমহানগরীতে হাত-পায়ের রগ কেটে এক যুবককে হত্যার চেষ্টা করা হয়েছে।

নগরীর বালিয়াপুকুর ছোট বটতলা এলাকায় বৃহস্পতিবার দুপুরে আসাদুজ্জামান রোকনের (২৫) হাত-পায়ের রগ কেটে হত্যার চেষ্টা করে দুর্বৃত্তরা।

আশঙ্কাজনক অবস্থায় রোকনকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। রোকন বালিয়াপুকুর এলাকার আবদুর রশিদের ছেলে।

রোকনের ছোট ভাই ফিরোজ কবীর জানান, এলাকার আদর ও সনেট নামের দুই যুবকের সঙ্গে তার ভাইয়ের আগে থেকেই বিরোধ ছিল। বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে ছোট বটতলা এলাকায় রোকনকে একা পেয়ে ওই দুই যুবক চাকু ও চাপাতি নিয়ে তার ওপর হামলা চালান।

এ সময় রোকনের ডান হাতের কব্জি ও বাম পায়ের গোড়ালির ওপরের অংশের রগ কেটে ফেলা হয়। এ ছাড়া তার বাম হাতে ও পিঠে ধারালো অস্ত্রের আঘাত করা হয়। এতে রোকন গুরুতর আহত হলে হামলাকারীরা তাকে ফেলে পালিয়ে যান। পরে স্থানীয়রা রোকনকে রামেক হাসপাতালের ৩১ নম্বর ওয়ার্ডে ভর্তি করেন।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জানিয়েছেন, রোকনের অবস্থা আশঙ্কাজনক। অতিরিক্ত রক্তক্ষরণ হওয়ায় তার শরীরে রক্ত দেওয়া হচ্ছে।

নগরীর বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহাদাত হোসেন খান জানান, ঘটনাটি তিনি শুনেছেন। হাসপাতালে পুলিশ পাঠিয়ে ঘটনার প্রাথমিক তথ্য সংগ্রহ করা হচ্ছে। পাশাপাশি হামলাকারীদেরও আটক করতে অভিযান শুরু করেছে পুলিশ।