রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২

রাজশাহী

রাজশাহী : রাজশাহীর বাগমারা উপজেলার মুগাইপাড়ায় কোরবানির গরু কিনে ফেরার পথে ট্রাকের ধাক্কায় ভটভটির দুই আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো আটজন।

শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, বাগমারার বাসুপাড়া ইউনিয়নের সগুনা গ্রামের মৃত আশতুল্ল্যাহর ছেলে জয়নাল আবেদীন (৬০) ও বালানগর গ্রামের আবদুল মজিদ (৬০)। নিহতরা কোরাবানির গরু কিনে নওগাঁর মান্দা উপজেলার চৌবাড়িয়া হাট থেকে ফিরছিলেন।

আহতদের মধ্যে সগুনা গ্রামের পিয়ার বক্স (৫২), বালানগর গ্রামের আবদুল আজিজ (৪৬), হাবিবুর রহমান (৪৫), ভটভটি চালক দ্বীপনগর গ্রামের জামাল হোসেন (২৮), মনোয়ার হোসেন (৫০) এবং আকতার হোসেনসহ (৪২) আটজনকে মোহনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এদের মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রাতেই তাদের রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে বাগমারা থানার অফিসার ইনচার্জ (ওসি) সেলিম হোসেন জানান, রাত সাড়ে ১০টার দিকে নওগাঁর মান্দার উপজেলার চৌবাড়িয়া হাট থেকে কোরবানির জন্য গরু কিনে ভটভটি করে বাড়ি ফিরছিলেন কয়েকজন। পথে মুগাইপাড়া হাইস্কুলের সামনে একটি ট্রাক পেছন দিক ভটভটিটিকে ধাক্কা দেয়।
এতে ঘটনাস্থলেই জয়নাল নিহত হন এবং চালকসহ আরো অন্তত ৯ জন আহত হন। আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মজিদের মৃত্যু হয়।