রাণীশংকৈলে সাত মাসের শিশু কন্যাসহ দম্পতির বিষপানে, শিশুর মৃত্যু

মোঃ সোহেল রানা ,রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে কদমপুর উমরাডাঙ্গী পূর্বপাড়া গ্রামে এক দম্পতির তার সাত মাসের একমাত্র শিশু কন্যাসহ বিষপানে আত্নহত্যার চেষ্টা করে। দম্পতি বেঁচে গেলেও, কন্যা শিশুটি বিষক্রিয়ায় মারা গেছেন।

গত শুক্রবার রাত আনুমানিক সাড়ে এগারোটার পরে ঘটনাটি ঘটে।বিষপান করা দম্পতি হলেন- রাণীশংকৈল উপজেলার কদমপুর উমরাডাঙ্গী পূর্বপাড়া গ্রামের আজিম উদ্দীনের ছেলে ইয়াসিন আলী ও তার স্ত্রী শিমু এবং দম্পতির একমাত্র সাত মাসের কন্যা সন্তান।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, পারিবারিক কলহের জেরে রাগের বশবর্তী হয়ে ওই দম্পতি নিজেরা সহ তাদের সাত মাসের কন্যা সন্তানকে রাসায়নিক বিষ খাইয়ে আত্নহত্যার চেষ্টা করেন।তবে তাদের বিষ খাওয়ার ঘটনা টের করতে পেরে পরিবারের অন্য সদস্যরা সকলকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে।

তবে চিকিৎসায় তাৎক্ষণিক দম্পতিকে বাচাঁনো গেলেও সাত মাসের ছোট শিশুটি প্রাণে বাচাঁনো সম্ভব হয়নি।রাণীশংকৈল থানার পরিদর্শক(ওসি) এস এম জাহিদ ইকবাল শনিবার (১৭এপ্রিল)মুঠোফোনে জানান, ঘটনাটি জানার পর তাৎক্ষনিক আমরা ব্যবস্থা নিয়েছি এবং ছোট কন্যা শিশুটিকে ময়নাতদন্ত করার জন্য ঠাকুরগাঁও মর্গে দেওয়া হয়েছে।এ ঘটনায় ইয়াসিনের পরিবার থেকে একটি লিখিত অভিযোগ থানায় দেওয়া হয়েছে। বিষয়টি গুরত্বসহকারে দেখা হচ্ছে।