রেফারিকে মারতে গিয়েছিলেন পিএসজি’র খেলাইফি

খেলা ডেস্কঃ রিয়াল মাদ্রিদের কাছে ৩-১ গোলে হারের পর ম্যাচ শেষে হট্টগোল বাঁধিয়েছিলেন প্যারিস সেইন্ট জার্মেইয়ের চেয়ারম্যান নাসের আল খেলাইফি। বাজে রেফারিংয়ের অভিযোগ তুলে মারতে গিয়েছিলেন রেফারিকে। রেফারিকে পাননি তবে দুর্ব্যবহার করেছে রিয়ালের এক কর্মীর সঙ্গে।যে কারণে এখন শাস্তির মুখে পড়তে চলেছেন পিএসজি চেয়ারম্যান।

যে কারণে এখন শাস্তির মুখে পড়তে চলেছেন পিএসজি চেয়ারম্যান। এরই মধ্যে তার বিরুদ্ধে ডিসিপ্লিনারি কেস গঠন করেছে উয়েফার ডিসিপ্লিনারি কমিটি। খেলাইফির বিরুদ্ধে অভিযোগ এসেছে, তিনি একজন রিয়াল কর্মীকে খুন করার হুমকি দিয়েছেন।

খেলাইফি একা নন, তিনি যখন রেফারিকে খুঁজছিলেন তখন তার সঙ্গে ছিলেন পিএসজির স্পোর্টিং ডিরেক্টর লিওনার্দোও। এ দুজনের বিরুদ্ধেই ব্যবস্থা নেওয়া হবে বলে জানাচ্ছে বার্তাসংস্থা রয়টার্স।

উয়েফার মুখপাত্র রয়টার্সকে বলেছেন, ‘আমরা নিশ্চিত করছি যে একটি আইনি প্রক্রিয়া শুরু করা হয়েছে। উয়েফা নিয়ন্ত্রক, এথিকস ও ডিসিপ্লিনারি বডি আগামীতে এই বিষয়ে সিদ্ধান্ত নিবে।’

স্প্যানিশ সংবাদমাধ্যম এএস তাদের প্রতিবেদনে জানাচ্ছে, ম্যাচ শেষে উত্তেজিত অবস্থায় যখন রেফারির কক্ষ খুঁজছিলেন খেলাইফি তখন তা ভিডিও করছিলেন রিয়ালের এক কর্মী। সেই কর্মীকে ‘আমি তোমাকে খুন করবো’ বলে হুমকি দেন খেলাইফি।