লকডাউনের প্রথমদিনে জেলা প্রশাসনের নির্দেশে বন্ধ করে দেওয়া হলো হেমায়েতপুর ব্রীজ

হাজী তৌফিকুল ইসলাম খান, মানিকগঞ্জঃ করোনা ভাইরাস কোভিড-১৯ মোকাবিলায় সাড়া দেশব্যাপী লকডাউন বাস্তবায়নে  মানিকগঞ্জের সিংগাইর রোডে হেমায়েতপুর ব্রীজের পুর্বে ঢাকা প্রবেশ পথ আজ সকাল হতে বন্ধ করে রাখা হয়।এতে এ্যামবুলেন্স, বিদেশগামী যাত্রি, গার্মেন্টস কর্মী এমন কি গণমাধ্যমকেও ঢাকায় প্রবেশ করতে দেয়া হচ্ছিল না। 

এ বিষয়ে ক্রাইম পেট্রোল বিডি উপস্থিত পুলিশ কর্মকর্তাদের নিকট জানতে চাইলে এবং গণমাধ্যম কর্মীসহ আটকে পড়া অন্যান্যদের ভিডিও করতে গেলে ক্ষিপ্ত হয়ে সি.পি.বিডি সদস্যের মোবাইল ফোন কেড়ে নেয় পুলিশ। সিংগাইর সার্কেলের নির্দেশে দীর্ঘক্ষণ আটকে রাখার পর মোবাইল ফোন হস্তান্তর করে।
সিংগাইর সার্কেল এসপি জনাব মো: রেজাউলকে এই রকম হয়রানি থেকে এ্যামবুলেন্স, বিদেশগামী যাত্রীর গাড়ি গার্মেন্টস কর্মীদের এবং গণমাধ্যমকে কিছু সময়ের জন্য খুলে দেয়ার অনুরোধ করলে সাময়িক সময় খুলে দেওয়া হয়। এবং ভোগান্তির এক পর্যায়ে পুরো সময়ের জন্যই খুলে দেওয়া হয়।
এ সময় লকডাউন চলাকালে এম্বুলেন্স, বিদেশগামী যাত্রি, গার্মেন্টস কর্মী এমন কি গনমাধ্যমকেও আটকে দেওয়ার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন,  মানিকগঞ্জ জেলা প্রশাসক মো: এস এম ফেরদৌস এর অনুমতি ক্রমে বন্ধ রাখা হয়েছিলো। পরবর্তীতে পুরো সময়ের জন্য হেমায়েতপুর ব্রীজটি খুলে দেওয়া হয়।