লক্ষ্মীপুরে অসহায় রোগীদের মাঝে ১ কোটি ৩ লাখ টাকার চেক বিতরণ 

নূর মোহাম্মদঃ লক্ষ্মীপুরে ক্যান্সার, কিডনি, লিভার সিরোসিস, ষ্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগী, ও থ্যালাসেমিয়া আক্রান্ত রোগীদের মাঝে আর্থিক অনুদানের চেক বিতরণ করা হয়েছে।
জেলা সমাজ সেবা অধিদপ্তরের আয়োজনে লক্ষ্মীপুরের জেলা প্রশাসক কার্যলয়ের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর ০২ আসনের সাংসদ এড নুর উদ্দিন চৌধুরী নয়ন এমপি, অতিরিক্ত জেলা প্রশাসক ( সার্বিক) নূরে আলম  সিদ্দিকী, সদর ইউএনও মোঃ ইমরান হোসেনস, জেলা সমাজ সেবা অধিদপ্তরের উপপরিচালক মোঃ নুরুল ইসলাম পাটোয়ারীসহ সমাজ সেবা অধিদপ্তরের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারী, ও সুবিধাভোগী রোগী ও তাদের স্বজনরা উপস্থিত ছিলেন।
সভায় জানানো হয় লক্ষ্মীপুরের ৫ টি উপজেলা ও লক্ষ্মীপুর পৌরসভাসহ ২০৬ জন রোগীর মাঝে ৫০ হাজার টাকা করে ১ কোটি ৩ লক্ষ টাকার চেক বিতরণ  করেন। সভায় প্রধান অতিথির বক্তব্য এড নুর উদ্দিন চৌধুরী নয়ন এমপি বলেন,  বর্তমানে ইউক্রেন ও রাশিয়ার যুদ্ধের কারনে বিশ্বব্যাপী অর্থনৈতিক মন্দা চলছে। এই দুঃসময়েও রোগীদের সহায়তা করা প্রধানমন্ত্রীর সাহসী পদক্ষেপ। রোগীদেরসহ অসহায় মানুষের পাশে দাঁড়ানোই তার আনন্দ।
সভায় সভাপতিত্ব করেন লক্ষ্মীপুর জেলা প্রশাসক মোহাম্মদ আনোয়ার হোছাইন আকন্দ।