লম্বা ছুটি কাটিয়ে আজ রাতে ঢাকায় ফিরছেন হাথুরুসিংহে

ক্রীড়া ডেস্ক: চ্যাম্পিয়নস ট্রফি মিশন শেষে ছুটিতে গিয়েছিলেন বাংলাদেশের প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহে। লম্বা ছুটি কাটিয়ে আজ রাতে ঢাকায় ফিরছেন হাথুরুসিংহে।

আগামীকাল থেকেই শিষ্যদের নিয়ে কাজে নেমে পড়বেন হাথুরুসিংহে। এতদিন ফিটনেস ট্রেনিংয়ে মনোযোগী ছিলেন অস্ট্রেলিয়া ও দক্ষিণ আফ্রিকা সিরিজে ডাক পাওয়া ক্রিকেটারা। ফিটনেস ট্রেনিংয়ের পাশাপাশি নিজ উদ্যোগে ব্যাট-বলের অনুশীলন করেছেন অনেকেই। তবে আগামীকাল থেকে আনুষ্ঠানিকভাবে স্কিল ট্রেনিং শুরু হবে।

হাথুরুসিংহে শুরুর দিকে কয়েক ক্রিকেটারকেই পাবেন না । মাশরাফি বিন মুর্তজা গিয়েছেন কলকাতায়। সেখান থেকে তার ফেরার কথা ৩ আগস্ট। সাকিব আল হাসান ও মেহেদী হাসান মিরাজ ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ খেলায় ব্যস্ত থাকবেন। তারা ফিরবেন ১৫ আগস্টের পর। মাহমুদউল্লাহ রিয়াদ গত সপ্তাহে কোমরে চোট পেয়েছেন। ফিটনেস ট্রেনিং শুরু করলেও ব্যাট ধরবেন কিছুদিন পর।অস্ট্রেলিয়া সিরিজের পরিকল্পনা করতে এ সপ্তাহেই নির্বাচক প্যানেলের সঙ্গে বৈঠকে বসার কথা রয়েছে হাথুরুসিংহের।

অস্ট্রেলিয়া ও দক্ষিণআফ্রিকা সিরিজের জন্য জাতীয় দলের ফিটনেস ক্যাম্প শুরু হয়েছিল ১০ জুলাই। স্ট্রেন্থ এন্ড কন্ডিশনিং কোচ মারিও ভিল্লাভারায়নে পরিচালনা করেছেন ফিটনেস ক্যাম্প। ফিটনেসের বাইরে পেস বোলারদের নিয়ে কাজ করছেন বোলিং কোচ কোর্টনিওয়ালশও।