শুটিংয়ে কেঁদে উঠলেন শেহনাজ

বিনোদন ডেস্কঃ প্রেমিক সিদ্ধার্থ শুক্লার মৃত্যুর পর অবশেষে কাজে ফিরেছেন অভিনেত্রী শেহনাজ গিল। প্রায় এক মাস পর তাকে দেখা গেল শুটিংয়ে। কিন্তু শুটিং সেটে বন্ধু সিদ্ধার্ত এর কথা মনে পরতেই কেঁদে উঠলেন তিনি।

সিদ্ধার্থের অকাল মৃত্যুর পর হতাশায় ডুবে গিয়েছিলেন তিনি। দীর্ঘ ১ মাস কোনো খবর পাওয়া যায় নি তার। অবশেষে তার নতুন আপকামিং সিনেমা ‘হাসলা রাখ’ এর গানের প্রচারের শুটিং করতে এসেছিলেন।

প্রিয়জনকে হারানো এক বিভীষিকা। সেই বিভীষিকার মধ্যে দিন কাটিয়েছেন অভিনেত্রী শেহনাজ গিল। তাঁকে কাজেও ফিরতে হয়েছে। মনের জোর নিয়ে কাজে ফিরেছেন অভিনেত্রী।

অনেকেই বলেন কাজের মাঝে ডুবে থাকলে অনেক কিছুই ভুলে থাকা যায়। শেহনাজ তার প্রিয় বন্ধুকে ভুলে থাকতে চেয়েছিলেন। কিন্তু এসব কি আর হয়! তার মাথায় একটি কথাই ঘুরে বারবার, সিদ্বার্থ আর নেই। কিছু সত্য মেনে নেওয়া বড় কঠিন। কিন্তু তার পর ও জীবনকে এগিয়ে নিতে অনেক কিছুই মেনে নিতে হয়।

জানা গেছে, শেহনাজ শক্ত থাকার চেষ্টা করেছেন প্রতিমুহূর্তে। কিন্তু মাঝেমধ্যেই ওর মনে পড়ে যাচ্ছে, দুনিয়া অন্ধকার হয়ে গেছে। ওর মধ্যে যে চিরাচরিত প্রাণশক্তি আছে, তা যেন কোথাও হারিয়ে গেছে। নিজেকে কোনো মতে বুঝিয়েছেন সিদ্ধার্থ না ফেরার দেশে চলে গেছে। আর চাইলেও তাকে পাবেন না শেহনাজ।

সিনেমাটিতে শেহনাজের সঙ্গে অভিনয় করছেন পাঞ্জাবের সুপারস্টার দিলজিৎ দোসাঞ্জ ও সোনম বাজওয়া। জানা গিয়েছে, এই কঠিন সময়ে শেহনাজকে সেটে সারাক্ষণ আগলে রাখছেন দিলজিৎ ও সোনম।

ছেলেকে হারিয়ে এক মেয়েকে পেয়েছেন সিদ্ধার্থের মা রিতা শুক্লা। শেহনাজকে নিজের মেয়ের মতো যত্ন করছেন তিনিও। শুটিংয়ে মন খারাপ হলে তাঁর সঙ্গেও ফোনে কথা বলছেন শেহনাজ।