সন্দেহভাজন জঙ্গিদের গোলাগুলি চলছে

গাজীপুর

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর : গাজীপুর সদরের নোয়াগাঁও পাতারটেক এলাকার একটি বাড়িতে গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের সঙ্গে সন্দেহভাজন জঙ্গিদের গোলাগুলি চলছে।

শনিবার সকাল সাড়ে ১০টার দিকে ডিবি পুলিশ সিটি করপোরেশনের পাতারটেক এলাকার ওসমান আলী নামে এক ব্যক্তির দোতলা বাড়ি ঘিরে রাখে। পরে পুলিশ অভিযানে গেলে এই গোলাগুলি শুরু হয়। এখন পর্যন্ত হতাহতের কোনো খবর পাওয়া যায়নি।

কাউন্টার টেররিজম ইউনিটের প্রধান অতিরিক্ত পুলিশ কমিশনার মো. মনিরুল ইসলাম বলেন, জঙ্গিদের আঞ্চলিক কমান্ডার আকাশ অন্যান্য সহযোগীসহ ওই বাড়িতে অবস্থান করছে এমন খবরের ভিত্তিতে তারা সকাল সাড়ে ১০টার দিকে অভিযান চালায়।

প্রথমে তাদের আত্মসমর্পণের আহ্বান জানানো হয়। আহ্বানে সাড়া না দিয়ে তারা আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর ওপর গুলি ছোড়ে। এ সময় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী পাল্টা গুলি ছোড়ে।

ওই বাড়ির মালিকের নাম প্রভাষক ওসমান গনি। তিনি গাজীপুরের কালিগঞ্জ উপজেলার সিদ্দিকীয় আলিম মাদ্রাসার প্রভাষক। অভিযানে কাউন্টার টেররিজম ইউনিট, সোয়াত ও গাজীপুর পুলিশ যৌথভাবে অংশ নিয়েছে।

এর আগে শনিবার ভোর থেকে সিটি করপোরেশনের হাড়িনাল পশ্চিমপাড়া এলাকায় সন্দেহজনক অপর একটি বাড়িতে অভিযান শুরু করে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। অভিযানে সন্দেহভাজন দুই জঙ্গি নিহত হয়েছে। তবে নিহতদের পরিচয় এখনো জানা যায়নি।