সব্যসাচি লেখক সৈয়দ শামসুল হকের ৮৮ তম জন্মবার্ষিকী পালন

কুড়িগ্রাম প্রতিনিধিঃ ‘আমি কার কাছে গিয়া, জিগামু সে দুঃখ দ্যায় ক্যান’ এরকম অজস্র কবিতা ও কাজের অসাধারন  কবিতা রচনা করেছেন বাংলাদেশের প্রখ্যাত সব্যসাচি লেখক সৈয়দ শামসুল হক। আজ তার ৮৮ তম জন্মবার্ষিকী। তার জন্মবার্ষিকীতে কুড়িগ্রাম সরকারি কলেজ কবির সমাধীস্থলে শ্রদ্ধাঞ্জলী নিবেদন করেন জেলা প্রশাসন, জেলা পুলিশ, বিভিন্ন সামাজিক সংগঠনসহ সর্বস্তরের নাগরিকবৃন্দ।
শ্রদ্ধাঞ্জলি নিবেদন শেষে দিনব্যাপী সৈয়দ শামসুল হক মেলা-২০২৩ এর শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানটির শুভ উদ্বোধন করেন প্রখ্যাত কথাসাহিত্যিক ডা. আনোয়ারা সৈয়দ হক। এ সময় উপস্থিত ছিলেন- কুড়িগ্রাম জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল আরীফ, পুলিশ সুপার আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম, কুড়িগ্রাম সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মীর্জা মোঃ নাসির উদ্দীন, বিজ্ঞ পিপি এসএম আব্রাহাম লিংকন, প্রেসক্লাবের সভাপতি রাজু মোস্তাফিজ, সাংবাদিক মাতলুবুর রহমান সফি খান, আহসান হাবিব নিলু সহ বিভিন্ন স্কুল কলেজের শিক্ষক শিক্ষার্থী বৃন্দ। কবির সমাধিস্থলে উপস্থিত সকলে গভীর শোক ও সমবেদনা এবং মাগফেরাত কামনা করেন।
এছাড়াও জেলা পুলিশের পক্ষ থেকে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) মোঃ রুহুল আমীন, কুড়িগ্রাম থানার অফিসার ইনচার্জ মোঃ মাসুদুর রহমান সহ জেলা পুলিশের অন্যান্য সদস্যবৃন্দ।