সমন্বিত ব্যবস্থাপনায় মাধ্যমে কৃষি যান্ত্রিকীকরণ প্রকল্পের আওতায় ভূর্তির মালামাল বিতরণ

হরিপুর (ঠাকুরগাঁও) প্রতিনিধি: সমন্বিত ব্যবস্থাপনায়  মাধ্যমে কৃষি যান্ত্রিকীকরণ প্রকল্পের আওতায় ভূর্তকি মূল্যে  ফসল কাটার মেশিন বিতরণ।
বাংলা মার্ক  কোম্পানিকে ৫০% ভূর্তকির মাধ্যমে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কৃষকদের মালামাল  সরবরাহ করে থাকেন। আধুনিক প্রযুক্তি ব্যবহার মাধ্যমে কৃষকরা যেন স্বল্প সময়ে কৃষি পণ্য ঘর তুলতে পারে,সেই লক্ষে বাংলাদেশ সরকার  কৃষকদের প্রণোদনা দিচ্ছে ৫০%।  ফসল কাটার মেশিনের মূল্য ৩২ লক্ষ টাকা। অর্ধেক মূল্য পরিশোধ করার অঙ্গীকারে প্রতিশ্রুতিতে উপজেলা কৃষি অফিসার মোঃ রুবেল হোসেন নিকট আবেদন করেন। সেই আবেদন যাচাই বাছাই করে ৬ নং ভাতুড়িয়া ইউনিয়নের  মো,ইসরাইল পিতাঃ সহতু মোহাম্মদ,  গ্রামঃ মহেন্দ্রগাঁ কে ৫৯%  কিস্তি পরিশোধ করার জন্য বলা হয় এবং পরবর্তীতে বাংলা মার্ক কোম্পানি ফসল কাটার মেশিন সরবরাহ  করেন।
আজ ২৪-১-২০২৪ ইং  আনুষ্ঠানিক ভাবে ফসল কাটার মেশিন কৃষক মোঃ ইসরাইল কে হাতে চাবি তুলে দেন,উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ মো,জিয়াউল হাসান মুকুল ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো, আরিফুজ্জামান ,কৃষি অফিসার মো রুবেল হোসেন, প্রিন্ট মিডিয়া ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ।