সহায়তা দিতে রাঙামাটি পৌঁছেছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : পার্বত্য জেলায় স্মরণকালের ভয়াবহ পাহাড় ধসের ঘটনায় হতাহত পরিবারের পাশে দাঁড়াতে এবং প্রয়োজনীয় সহায়তা দিতে রাঙামাটি পৌঁছেছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে বুধবার বেলা সাড়ে ১১টার দিকে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া ও আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মাহবুব উল আলম হানিফ রাঙামাটি পৌঁছান।

ওবায়দুল কাদের এবং মাহবুব উল আলম হানিফ সকালে ঢাকা থেকে সরাসরি রাঙামাটি পৌঁছান। ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া কাপ্তাই হয়ে রাঙামাটি পৌঁছান।

রাঙামাটি জেলা প্রশাসক মানজারুল মান্নান জানান, আওয়ামী লীগ নেতারা পাহাড় ধসে ক্ষতিগ্রস্ত মানুষদের পাশে দাঁড়াতে রাঙামাটি পৌঁছেছেন। পরে তারা রাঙামাটির দুর্গত এলাকা পরিদর্শন করেন এবং হতাহতদের পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেন। পরে তারা হতাহতদের পরিবারের সদস্যদের মধ্যে প্রয়োজনীয় সহায়তা প্রদান করবেন।

এদিকে রাঙামাটিতে পাহাড়ধস কবলিত এলাকায় ফায়ার সার্ভিস, সেনাবাহিনী, সড়ক ও জনপদ বিভাগ, রাঙামাটি জেলা পরিষদ ও বিদ্যুৎ বিভাগসহ বিভিন্ন সংস্থার সদস্যরা কাজ করছেন।