সাংবাদিক অমেদুল ইসলামের বোনের ইন্তেকাল, সর্বমহলের শোক প্রকাশ

চৌগাছা প্রতিনিধিঃ যশোরের চৌগাছায় স্থানীয় পত্রিকা “দৈনিক সমাজের কথা”র চৌগাছা প্রতিনিধি অমেদুল ইসলামের বড় বোন লিপিয়া খাতুন (৪৮) হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহী রাজিউন)। মৃত্যুকালে তিনি দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। নিহত আরিফা উপজেলার খড়িঞ্চা গ্রামের আশাদুল ইসলামের স্ত্রী।
নিহতের স্বামী আশাদুল ইসলাম ও আত্মীয় সূত্রে জানা যায়, নিহত লিপিয়া খাতুন গতকাল বুধবার তিনটার সময় হঠাৎ বুকে ব্যথা অনুভব করে। ঐ সময় তাকে পরিবারের পক্ষ থেকে চিকিৎসার জন্য চৌগাছা সরকারি হাসপাতালে নেয়। সেখানে ডাঃ সুব্রত কুমার বাগচী তাকে প্রাথমিক চিকিৎসা দেন এবং উন্নত চিকিৎসার জন্য যশোর সদর হাসপাতালে রেফার করে। কিন্তু নিয়তির নির্মম পরিহাস নিহত লিপিয়া খাতুন পতিমধ্যে এ্যাম্বুলেন্সে মারা যান। নিহতের বড় মেয়ে আরিফা (২৮) বর্তমানে ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে চৌগাছা সরকারি হাসপাতালে চিকৎসাধীন অবস্থায় আছে। গতকাল বুধবার মাগরিব বাদ খড়িঞ্চা দাখিল মাদ্রাসা মাঠে নিহত আরিফার জানাযা সম্পন্ন শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। এসময় উপজেলার বিভিন্ন পর্যায়ের আওয়ামীলীগ, বিএনপির নেত্রীবৃন্দ, সাংবাদিকবৃন্দসহ অনেকেই জানাযার নামাজে উপস্থিত ছিলেন।
শোকাহত পরিবারের প্রতি শোক প্রকাশ করে সমবেদনা জানিয়েছেন চৌগাছা প্রেসক্লাবের সভাপতি আলমগীর মতিন চৌধুরী, সহ-সভাপতি অধ্যাপক ইয়াকুব আলী, সাধারণ সম্পাদক শাহানুর আলম উজ্জ্বল, রিপোর্টার্স ক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ বাবু, সহ-সভাপতি বাবলুর রহমান, সাধারণ সম্পাদক মুকুরুল ইসলাম মিন্টুসহ সাংবাদিক খালেদুর রহমান, আব্দুল আলীম, মহিদুল ইসলাম প্রমূখ।