সাংবাদিক নাদিম হত্যাকাণ্ডের শাস্তির দাবিতে আখাউড়ায় বিক্ষোভ

জেলা প্রতিবেদকঃ সংবাদ প্রকাশের জেরে জামালপুর জেলার বকশীগঞ্জ উপজেলায় সাংবাদিক গোলাম রব্বানী নাদিম হত্যাকাণ্ডের প্রতিবাদ ও জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বেলা ১১টায় উপজেলার সর্বস্তরের সাংবাদিকদের ব্যানারে পৌরশহরের সড়ক বাজার মুক্তমঞ্ছের সামনে এ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

জেলা পরিষদের সদস্য বাংলা টিভির প্রতিনিধি সাইফুল ইসলামের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন, যমুনা টেলিভিশন ও যুগান্তর পত্রিকার আখাউড়া প্রতিনিধি মহিউদ্দিন মিশু, যায়যায়দিনের প্রতিনিধি কাজী হান্নান খাদেম, কালের কন্ঠের জেলা প্রতিনিধি বিশ্বজিৎ পাল বাবু, দিনকাল পত্রিকার প্রতিনিধি আব্দুল জলিল, ভোরের কাগজ প্রতিনিধি জুটন বনিক,
বঙ্গ টিভির প্রতিনিধি রুবেল আহমেদ।

এশিয়ান টেলিভিশনের আখাউড়া প্রতিনিধি অমিত হাসান আবিরের উপস্থাপনায় এ সময় উপস্থিত ছিলেন সাংবাদিক শাহাদাত হোসেন লিটন, নাসির উদ্দিন, সাদ্দাম হোসেন, মোশাররফ হোসেন, ফজলে রাব্বি, সফিকুল ইসলাম খান, শেখ মনির হোসেন নিজাম, হাসান মাহমুদ পারভেজ, জহিরুল ইসলাম সাগর, ইসমাঈল হোসেন, জুনাইদ আহমেদ পলক, মাশুকুল আলম, অমিত হাসান অপু প্রমুখ।

মানববন্ধনে অংশগ্রহণকারী সাংবাদিকরা গোলাম রব্বানি নাদিম হত্যার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। একই সঙ্গে সাংবাদিক সাগর-রুনিসহ সারাদেশে বিভিন্ন সময়ে হত্যাকাণ্ডের শিকার জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন। পরে মুক্তমঞ্চ থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয় মিছিলটি শহরের স্টেশন রোডসহ গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।