সাহারা খাতুন বিপুল ভোটে নির্বাচিত হওয়ায় ভোটারদের অভিনন্দন : আতাউর রহমান বাদল

নিজস্ব প্রতিবেদক: ব্যবসায়ি, সমাজ সেবক, আওয়ামী লীগ নেতা মোঃ আতাউর রহমান বাদলের পক্ষ থেকে নতুন বছরের শুভেচ্ছা ও অভিনন্দন।
সত্যকে প্রতিষ্ঠিত করে নতুন বছরের প্রথম সূর্যোদয়। স্বপ্ন আর দিনবদলের অপরিমেয় প্রত্যাশার আলোয় উদ্ভাসিত শুভ নববর্ষ। সুপ্রভাত বাংলাদেশ; স্বাগত ২০১৯।
হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি ইতিহাসের মহানায়ক জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে গড়ে তুলি জাতির জনকের স্বপ্নের সোনার বাংলা।
টানা তৃতীয়বার এবং চতুর্থবারের মত বিপুল সংখ্যক আসন পেয়ে সরকার গঠন করতে যাচ্ছেন বঙ্গকন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা, বিজয়ের মাসে এটি একটি বড় বিজয়। মুক্তিযোদ্ধের পক্ষের শক্তির বিজয়।
বাংলাদেশ এগিয়ে যাবে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃতে। ঢাকা-১৮ আসনের মাটি ও মানুষের নেত্রী বার বার নির্বাচিত সংসদ সদস্য সাবেক সফল স্বরাষ্ট্র, ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী এডভোকেট সাহারা খাতুন আবারো ঢাকা ১৮-আসনে বিপুল ভোটে নির্বাচিত হওয়ায় ঢাকা উত্তর সিটির ৪৭নং ওয়ার্ড বাসী এবং বিশিষ্ট ব্যবসায়ি, সমাজ সেবক, আওয়ামী লীগ নেতা মোঃ আতাউর রহমান বাদলের পক্ষ থেকে নতুন বছরের শুভেচ্ছা ও অভিনন্দন।

সত্যকে প্রতিষ্ঠিত করে নতুন বছরের প্রথম সূর্যোদয়। স্বপ্ন আর দিনবদলের অপরিমেয় প্রত্যাশার আলোয় উদ্ভাসিত শুভ নববর্ষ। সুপ্রভাত বাংলাদেশ; স্বাগত ২০১৯। হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি ইতিহাসের মহানায়ক জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে গড়ে তুলি জাতির জনকের স্বপ্নের সোনার বাংলা। টানা তৃতীয়বার এবং চতুর্থবারের মত বিপুল সংখ্যক আসন পেয়ে সরকার গঠন করতে যাচ্ছেন বঙ্গকন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা, বিজয়ের মাসে এটি একটি বড় বিজয়। মুক্তিযোদ্ধের পক্ষের শক্তির বিজয়। বাংলাদেশ এগিয়ে যাবে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃতে।