সিদ্ধিরগঞ্জে পার্লারকর্মীকে ধর্ষণ

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে বিউটি পার্লারে কর্মরত এক নারীকে ধর্ষণ মামলায় ফরহাদ ওরফে সোহান খান (৩০) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (১৫ ফেব্রুয়ারি) দুপুরে সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) হাফিজুর রহমান মানিক গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন।

এর আগে মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) রাতে ভুক্তভোগী নারী নিজেই বাদী হয়ে ফরহাদ ওরফে সোহান খান নামে ওই যুবককে আসামি করে সিদ্ধিরগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করেন।

মামলার প্রেক্ষিতে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ বুধবার (১৫ ফেব্রুয়ারি) ভোরে ফতুল্লার শিবু মার্কেট এলাকা থেকে অভিযুক্তকে গ্রেফতার করে।

গ্রেফতার ফরহাদ ওরফে সোহান খান ফতুল্লার লামাপাড়া এলাকার মো. আমজাদ হোসেনের ছেলে।

মামলার এজহার সূত্রে জানা যায়, অভিযুক্ত ফরহাদ ওরফে সোহান খান ভুক্তভোগী নারীর বাসায় এসে তাকে একা পেয়ে দরজা বন্ধ করে দিয়ে ধর্ষণ করে সঙ্গে সঙ্গে বাসা ত্যাগ করে চলে যায়। পরবর্তীতে লজ্জার ভয়ে এ ঘটনার বিষয়ে উক্ত নারী কাউকে কিছু বলেননি। একপর্যায়ে তার মানসিক অবস্থা দেখে পরিবারের সদস্যরা ঘটনা জেনে থানায় এসে মামলাটি দায়ের করেন।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা জানান, ভুক্তভোগী নারী অভিযোগ করার পরেই ভোররাতে (১৫ ফেব্রুয়ারি) সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ ফতুল্লা থানার সহযোগিতায় আসামিকে গ্রেফতার করে। আজ (১৫ ফেব্রুয়ারি) দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে।