সৈয়দপুরে ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে জামায়াতের দুই প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল

মোঃ মাহফুজ সৈয়দপুর থানাঃ নীলফামারীর সৈয়দপুরে ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে জামায়াতে ইসলামীর দুই জন মনোনয়ন পত্র দাখিল করেছে। বুধবার উপজেলা নির্বাচন অফিসার রবিউল আলমের কাছে তাদের মনোনয়ন পত্র জমা দেন।

প্রার্থীরা হলেন উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নে খয়রাত হোসেন বসুনিয়া এবং কামারপুকুর ইউনিয়নে মাজহারুল ইসলাম। উভয়ই উপজেলা জামায়াতের কর্মপরিষদ সদস্য। তাদের সাথে উপজেলার ৫টি ইউনিয়নে জামায়াত সমর্থিত ১৭ জন সাধারণ সদস্য ও ৫ জন সংরক্ষিত মহিলা সদস্য প্রার্থীর মনোনয়নও জমা দেয়া হয়েছে।

সকালে নিজ নিজ ইউনিয়ন থেকে নেতা কর্মী ও সমর্থকদের নিয়ে মোটরসাইকেল শোভাযাত্রাসহ উপজেলা চত্বরে উপস্থিত হয় প্রার্থীরা। পরে সম্মিলিতভাবে জামায়াত নেতাকর্মীদের উপস্থিতিতে একে একে সকলে মনোনয়ন পত্র দাখিল করেন। এসময় উপস্থিত ছিলেন নীলফামারী জেলা জামায়াতের শুরা ও কর্মপরিষদ সদস্য ও সাবেক সৈয়দপুর শহর আমীর মাওলানা আব্দুস ছামাদ আজাদ, উপজেলা আমীর হাফেজ আব্দুল মুনতাকিম, সেক্রেটারি মাওলানা গওহর আলী, শহর আমীর শরফুদ্দিন খান, সেক্রেটারি মাওলানা ওয়াজেদ আলীসহ জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্র শিবিরের নেতৃবৃন্দ।