সৈয়দপুরে-চিকিৎসার অন্তরালে দেহব্যবসা, ৩ জনের সাজাঁ

মাদকাসেবী ছেলেকে হত্যা করলো বাবা

মহিনুল ইসলাম সুজন,ক্রাইমরিপোর্টার নীলফামারীঃঃ- নীলফামারীর সৈয়দপুরে হোমিও চিকিৎসার আড়ালে দেহ ব্যবসা করার দায়ে একজন চিকিৎসকসহ দেহ ব্যবসায়ী  ও খদ্দেরকে বৃহস্পতিবার দুপুরে আটক করে ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে প্রত্যেককে ৭ দিন করে জেল প্রদান করা হয়।
জানা গেছে, শহরের শহীদ তুলশীরাম সড়কে অবস্থিত মুকুল হোমিও হলের মালিক ডা. মীর সমশের আলী ওরফে বকুল দীর্ঘদিন ধরে হোমিও চিকিৎসার আড়ালে দেহ ব্যবসা চালিয়ে আসছিলেন। অভিযোগ পেয়ে বৃহস্পতিবার (৩ নভেম্বর) দুপুরে উপজেলা নির্বাহী অফিসার আবু ছালেহ মো. মুসা জঙ্গী ওই প্রতিষ্ঠানে অভিযান চালিয়ে খদ্দেরসহ ডাক্তার মুকুলকে গ্রেফতার করেন।
গ্রেফতারকৃতরা হলো সৈয়দপুর হোমিও কলেজের শিক্ষক ও পুরাতন বাবুপাড়া এলাকার মৃত সুরত আলীর ছেলে ও এক আওয়ামী লীগ নেতার ভাই ডা. মো. মীর সমশের আলী বকুল (৪৭), দিনাজপুর জেলার ফুলবাড়ি উপজেলার জানিপুর ইউনিয়নের দৌলতপুর গ্রামের তছির উদ্দিনের ছেলে মোঃ বাবুল হোসেন (৩৫) ও শ্যামপুর ঢাকার জুরাইন গ্রামের মৃত আব্দুস সামাদের মেয়ে মোছাঃ সাথী বেগম (২৭)।
পরে তাদেরকে ভ্রাম্যমাণ আদালতে নেয়া হলে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট আবু ছালেহ মো. মুসা জঙ্গী প্রত্যেককে ৭ দিন করে কারাদন্ড প্রদান করেন।
সৈয়দপুর থানার ওসি আমিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।