সৈয়দপুর-পাখি সু-রক্ষা সংগঠন সেতুবন্ধনের আলোচনা সভা ও লিফলেট বিতরণ

মহিনুল ইসলাম সুজন,জেলা প্রতিনিধি নীলফামারীঃ-এসো পাখির বন্ধু হই, সবুজ এ পৃথিবীকে বাঁচাই স্লোগানকে সামনে রেখে সবাইকে পাখি সুরক্ষায় সজাগ ও সচেতন হওয়ার আহ্বান জানিয়ে নীলফামারী সৈয়দপুরের সেতুবন্ধনের আলোচনা সভা ও লিফলেট বিতরণ অনুষ্ঠিত হয়েছে।মঙ্গলবার (২০ ডিসেম্বর)দিনব্যাপী সৈয়দপুর কলেজের ক্যাম্পাস চত্ত্বরে সংগঠনটির এ কার্যক্রম পরিচালিত হয়।
সেতুবন্ধনের যুগ্ন সাধারণ সম্পাদক খুরশিদ জামান কাকনের সভাপতিত্বে-এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বার্পের নির্বাহী পরিচালক মাহাবুবুল আলম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর কলেজের অধ্যক্ষ হাফিজুর রহমান।
পরে সংগঠনের সভাপতি আলমগীর হোসেনের নেতৃত্বে সামাজিক বনায়ন, সৈয়দপুর কলেজ ও সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতাল চত্ত্বরে পাখির অভয়ারণ্য গড়ে তোলার প্রত্যয়ে গাছে গাছে কলস বেধে নিরাপদ পাখির বাসস্হল তৈরী করে দেয়া হয় । এসময় অনন্যাদের মধ্যে উপস্থিত ছিলেন রবিউল, রিফাত, নীরব, মামুন, রিয়াজুল, মমিনুল প্রমুখ।
উল্লেখ্যঃ-নীলফামারীর সৈয়দপুরের এক ঝাক তরুন যুবকের স্বেচ্ছাসেবী সংগঠন,”সেতুবন্ধন” পাখি সুরক্ষা,পাখির নিরাপদ আবাসস্হল তৈরী,পাখিদের নিরাপদে বাস নির্ভর করে গড়ে তুলে তাদের রক্ষা করতে দেশের বিভিন্ন প্রান্তের শিক্ষা প্রতিষ্ঠান,হাসপাতালসহ বিভিন্ন স্হানে শত শত কলসি বেধে কাজ করে যাচ্ছেন।