সোনাতলায় ভাইকে ফাঁসাতে ঘরে আগুন ৯৯৯ ফোন

আব্দুর রাজ্জাক, সোনাতলা (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার সোনাতলায় জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে দুই ভাইয়ে মধ্যে মারপিটের ঘটনা ঘটে। এ ঘটনায় বড় ভাইকে ফাঁসাতে রান্না ঘরে আগুন ধরিয়ে দিয়েছে ছোট ভাই ও তার লোকজন।

৯৯৯ জরুরি সেবা ফোন পেয়ে তাৎক্ষণিক সোনাতলা থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে। ১৬ এপ্রিল মঙ্গলবার সকালে ঘটনাটি ঘটেছে উপজেলার পাকুল্যা ইউনিয়নের রাধাকান্তপুর গ্রামে। ঘটনা সুত্রে জানা যায়, উপজেলার পাকুল্যা ইউনিয়নের রাধাকান্তপুর গ্রামের মৃত শুকুর বেপারীর দুই ছেলে

 মোঃ  মোকছেদ আলী বেপারী(৫২) ও মোঃ ওসমান বেপারী(৬০)’র আপন দুই ভাইয়ের মধ্যে জমিজমা নিয়ে পূর্ব থেকে বিরোধ চলে আসছিল। এরই এক পর্যায়ে অনুমান সকাল ০৮:৪০ ঘটিকায় আবারো দুই ভাইয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির একপর্যায়ে মারপিটের ঘটনা ঘটে। মারপিট চলাকালে মোঃ মোকছেদ আলী বেপারীর রান্নাঘরে আগুন ধরে। স্থানীয় লোকজন ফায়ার সার্ভিসকে সংবাদ দিলে, ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে স্থানীয় লোকজনের সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আনেন। ততক্ষণে আগুনে রান্নাঘর পুড়ে অনুমান ৩০ হাজার টাকার ক্ষতি সাধন হয়।

এঘটনায় মোকছেদ আলী অভিযোগ করে বলেন , ওসমান বেপারী ও তার ছেলেরা তার রান্নাঘরে আগুন ধরিয়ে দিয়েছে। আগুন লাগানোর বিষয়ে জানতে চাইলে ওসমান বেপারী বলেন , মোকছেদ আলী নিজেই তার রান্নাঘরে আগুন ধরিয়ে দিয়ে আমাকে ফাঁসানোর চেষ্টা করছেন।

এবিষয়ে সোনাতলা ফায়ার সার্ভিসের ষ্টেশন মাষ্টার আব্দুর রউফ জানান, ঘটনাস্থল থেকে ফোন পাওয়া মাত্র ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনের সূত্রপাত সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন তাদের মধ্যে গন্ডগোলের ঘটনা থেকে কেউ একজন আগুন লাগিয়েছে।

এব্যাপারে থানা অফিসার ইনচার্জ বাবু কুমার সাহা বলেন, ৯৯৯ লাইনে ফোন পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। কোন হতাহতের ঘটনা ঘটেনি কোন পক্ষের অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।