সোনাতলায় জাতির জনকের ১০৩ তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত

হারুন অর রশীদ, সোনাতলা (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার সোনাতলায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে উপজেলা প্রশাসনসহ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীগণ উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পমাল্য অর্পন করে।

পরে উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা বঙ্গবন্ধু মিলনায়তনে জন্মদিনের কেক কাটা হয়, বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের পুরস্কার বিতরণ, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার সাঈদা পারভীনের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড, মিনহাদুজ্জামান লীটন। বক্তব্য রাখেন উপজেলা মহিলা বিষয়ক অফিসার মাঈনুল হক ও বীরমুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম। সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করে দুর্জয় সাহিত্য গোষ্ঠী, সোনাতলা থিয়েটার ও শিশু সংগঠন ভোর হলো।
অনুষ্ঠান স ালন করেন দুর্জয় সাহিত্য গোষ্ঠীর সাধারণ সম্পাদক তাহেরুল ইসলাম উজ্জ্বল ও আলোর প্রদীপ চেয়ারম্যান এম এম মেহেরুল।