সোনারগাঁওয়ে ১৯৪৫ পিস ইয়াবা সহ এক চিহ্নিত মাদক ব্যবসায়ী র‌্যাবের হাতে গ্রেফতার

এস,এম,মনির হোসেন জীবন: জামিলা আক্তার পারুল : রাজধানীর অদূরে নারায়নগঞ্জ জেলার সোনারগাঁও থানাধীন তাতুয়াকান্দী বাজারে র‌্যাব-১০ এর একটি দল গোপনে অভিযান চালিয়ে চিহ্নিত মাদক ব্যবসায়ী মোঃ শরীফ উদ্দিন (২৫)কে ১৯৪৫ পিস ইয়াবা ট্যাবলেট সহ হাতেনাতে গ্রেফতার করেছে। র‌্যাবের হাতে ধৃত মাদক ব্যবসায়ী শরীফ উদ্দিনের পিতার নাম গাজী জসিম উদ্দিন, সাং-কাজিরগাঁও, থানা-সোনারগাঁও, জেলা-নারায়নগঞ্জ।

র‌্যাব-১০, ধলপুর, যাত্রাবাড়ী, ঢাকা এর সহকারী পরিচালক (মিডিয়া) সহকারী পুলিশ সুপার মোঃ জাহিদ আহসান আজ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
তিনি জানান, শনিবার দিবাগত রাত ১০টার দিকে র‌্যাব ১০, ক্রাইম প্রিভেনশন স্পেশালাইজ্ড কোম্পানী, ধলপুর, যাত্রাবাড়ী, ঢাকা এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার আলী রেজা রাব্বী এর নেতৃত্বে নারায়নগঞ্জ জেলার সোনারগাঁও থানাধীন তাতুয়াকান্দী বাজারে একটি মাদক বিরোধী অভিযান চালানো হয়। পরে র‌্যাব সদস্যরা সেখান থেকে ১৯৪৫ পিস ইয়াবা ট্যাবলেট সহ চিহ্নিত মাদক ব্যবসায়ী মোঃ শরীফ উদ্দিন (২৫)কে গ্রেফতার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে শরীফ উদ্দিন র‌্যাবকে জানায়, সে বহুদিন যাবত মাদক ব্যবসার সাথে জড়িত, বিভিন্ন যোগসাজশে উক্ত ইয়াবা অবৈধভাবে লাভবান হওয়ার আশায় চট্টগ্রাম/কক্রবাজার থেকে নিয়ে এসে নারায়নগঞ্জ জেলাসহ সোনারগাঁও থানার বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছিল। তার বিরুদ্বে ১৯৯০ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন (সংশোধীত/২০০৪) এর ১৯ (১) এর টেবিল ৯(খ) নারায়নগঞ্জ জেলার সোনারগাঁও থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। মাদক ব্যবসায়ী মো: শরীফ উদ্দিনকে জিঞ্জাসাবাদ শেষে সোনারগাঁও থানায় সোপর্দ করা হয়েছে।