স্কুল ছাত্র হত্যার প্রতিবাদে মিছিল ও মানববন্ধন

নালিতাবাড়ী প্রতিনিধি : ময়মনসিংহ শহরে ছুরিকাঘাতে নিহত স্কুল ছাত্র ইসতিয়াক আহমেদ তন্ময় হত্যার ঘটনায় জরিত ব্যাক্তিদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে আজ মঙ্গলবার সকালে শেরপুরের নালিতাবাড়ীর শিক্ষক ও ছাত্রদের আয়োজনে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
মানববন্ধনে পৌর মেয়র আবু বক্কর সিদ্দিক, কাকরকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহিদুল্লাহ তালুকদার মুকুল, সেঁজুতি বিদ্যা নিকেতনের প্রিন্সিপাল মনিরুজ্জামান, শিক্ষক তৈহিদুর রহমান খোকন, তন্ময়ের বাবা ফরিদ আহমেদ ও তন্ময়ের সহপাঠি অর্নব আহমেদ প্রমুখ বক্তব্য রাখেন।
উল্লেখ্য, দশম শ্রেনীর শিক্ষার্থী ইসতিয়াক আহমেদ তন্ময়ের বাড়ি শেরপুরের নালিতাবাড়ী উপজেলায়। সে পরিবারের সঙ্গে ময়মনসিংহ শহরের নওমহল এলাকায় থাকতেন। গত ২৩ ডিসেম্বর শুক্রবার বিকেলে তন্ময়ের এক বন্ধু তাকে ফোন করে বাসার বাইরে নিয়ে আসে। পরে তারা কয়েক জন বন্ধু নিয়ে ময়মনসিংহ শহরের নতুন বাজার এলাকায় একটি কলেজের পাশে নির্জন স্থানে বসে আড্ডা দেয়। ওই সময় ১টি মুঠোফোন নিয়ে পূর্ব বিরোধের জের ধরে বন্ধুদের সাথে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে তন্ময়কে ছুরিকাঘাত করে পালিয়ে যায় ওই বন্ধুরা। পরে পরিবাররের লোকজন খবর পেয়ে ঘটনাস্থলে যান। তারা তন্ময়কে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।