স্ত্রীকে হত্যা করে আঙিনায় পুঁতে রাখেন স্বামী

স্ত্রী সুচিত্রা শব্দকরকে (৪০) হত্যা করে বাড়ির আঙিনায় পুঁতে রাখা স্বামী সুবাস বাউরীকে (৪৮) আটক করেছে পুলিশ।

বুধবার (২৮ জুলাই) দুপুরে মৌলভীবাজারের কমলগঞ্জের পাত্রখোলা চা-বাগানের বাজার এলাকা থেকে তাকে আটক করা হয়। এ সময় পুলিশ বাড়ির আঙিনায় মাটির নিচ থেকে অর্ধগলিত লাশ উদ্ধার করে পুলিশ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে আমাদেরকে জানান কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়ারদৌস হাসান।

সুচিত্রা শব্দকর পাত্রখোলা চা-বাগানের বাজারে পরিচ্ছন্নতার কাজ করতেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, এক মাস ছয় দিন আগে সুবাস বাউরীর স্ত্রী সুচিত্রা শব্দকর নিখোঁজ হন। খোঁজ করে কোথাও পাওয়া যায়নি তাকে। কিন্তু তার মেয়ে সিমা শব্দকর (২২) মা কোথায় ও কীভাবে নিখোঁজ হলেন, এ নিয়ে তার বাবা সুবাসকে জেরা শুরু করে। একপর্যায়ে সুবাস স্বীকার করেন, রাগের মাথায় কুড়াল দিয়ে স্ত্রীর মাথায় আঘাত করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। তখন তিনি বাড়ির আঙিনায় স্ত্রীর লাশ পুঁতে রাখেন।

মেয়ের কাছে এমন স্বীকারোক্তি দেওয়ার পর সুবাস পালাতে চাইলে এলাকাবাসী তাকে আটক করে একটি গাছের সঙ্গে বেঁধে রেখে কমলগঞ্জ থানা পুলিশকে খবর দেন।

কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়ারদৌস হাসান বলেন, স্বামী-স্ত্রী একসঙ্গে মদ পান করা অবস্থায় বাগবিতণ্ডা শুরু হয়। এ সময় সুহাস স্ত্রী সুচিত্রকে কুড়াল দিয়ে আঘাত করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ ঘটনায় সুবাস বাউরীকে আটক করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মৌলভীবাজারের সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে।