স্ত্রী-মেয়েকে গলাটিপে হত্যার অভিযোগ; আটক ১

গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধার সদর উপজেলায় স্ত্রী নাজমা বেগম (৩০) ও ছয় মাসের শিশু মেয়ে শামীমাকে গলাটিপে হত্যার অভিযোগ উঠেছে এক ব্যক্তির বিরুদ্ধে। এ ঘটনায় অভিযুক্ত ছামিউল ইসলামকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার সকালে সদর উপজেলার বল্লমঝাড় ইউনিয়নের খামার বল্লমঝাড় গ্রাম থেকে মা-মেয়ের লাশ উদ্ধার করেছে পুলিশ। আটক ছামিউল ইসলাম ওই গ্রামের সৈয়দ মুন্সীর ছেলে।

সদর থানার অফিসার ইনচার্জ (ওসি)একেএম মেহেদী হাসান জানান, সকালে নিজ ঘরে মা-মেয়ের লাশ দেখে বিষয়টি থানায় জানায় প্রতিবেশীরা। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায়।

তিনি আরো জানান, দাম্পত্য কলহের জেরে রাতের কোনো এক সময় ছামিউল স্ত্রী ও শিশু কন্যাকে শ্বাসরোধে হত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ ব্যাপারে আটক ছামিউলকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ঘটনায় থানায় হত্যা মামলার প্রস্তুতি চলছে।

এদিকে বল্লমঝড় ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান জাহিদুল ইসলাম ঝন্টু জানান, ছামিউল ইসলামের তিন বউ। এদের মধ্যে নাজমা বেগম তৃতীয়। প্রথম স্ত্রী ঢাকা গার্মেন্টর্সে চাকরি করে। আর দ্বিতীয় স্ত্রী বাবার বাড়ি নারায়নপুরে থাকেন।