হরিপুরে আসন্ন পরিষদ নির্বাচন চেয়ারম্যান পদে ৫ জনসহ ৯ মনোনয়ন দাখিল 

হরিপুর (ঠাকুরগাঁও) প্রতিনিধি: আসন্ন ষষ্ঠ  উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪। প্রথম ধাপে  ঠাকুরগাঁও হরিপুর উপজেলা পরিষদে চেয়ারম্যান পদে ৫ জন, পুরুষ ভাইস-চেয়ারম্যান ২জন ও মহিলা ভাইস-চেয়ারম্যান ২জন মোট  ৯ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।
 চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র দাখিল করেছেন বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা  আওয়ামীলীগের সভাপতি, অধ্যক্ষ জিয়াউল হাসান মুকুল,  সাধারণ  সম্পাদক এস এম আলমগীর, সাবেক উপজেলা চেয়ারম্যান একে এম শামীম ফেরদৌস টগর ও বর্তমান ভাইস চেয়ারম্যন আব্দুল কাইয়ুম পুস্প, ২নং আমগাও ইউনিয়নের সাবেক চেয়ারম্যান  ইসমাইল হোসেন।
পুরুষ ভাইস-চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র দাখিল করেছেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, মো, মনোয়ারুল ইসলাম রিপন ও উপজেলা কৃষকলীগে সভাপতি রিয়াজুল ইসলাম সরকার ।
মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন দাখিল করেছেন,মোছা, আসিয়া বেগম ও উপজেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদিকা মোকাররমা চৌধুরী বাবলী।
  সকল প্রার্থী ইতিপূর্বে  গ্রামগঞ্জে   গিয়ে ভোটারদের সাথে মতবিনিময় করে এলাকার উন্নয়নের বার্তা নিয়ে  ভোটের নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন।
তফসিল অনুযায়ী  আজ ১৫ এপ্রিল মনোনয়নপত্র দাখিলের শেষ দিন। ২২ এপ্রিল প্রার্থীতা প্রত্যাহার, ২৩ এপ্রিল প্রতীক বরাদ্দ ও ৮মে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।