হরিপুরে কলেজ পড়ুয়া ছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা

স্টাফ রিপোর্টার: ঠাকুরগাঁও জেলার হরিপুর উপজেলায় ১নং গেদুরা ইউনিয়নে  ৪ নং ওয়ার্ডের  গেরুয়া  ডাঙ্গী গ্রামের মোঃ নজরুল ইসলামের কলেজ পড়ুয়া  মেয়ে পারভীন আকতার( ২০) আজ দুপুর ১২টা  ৩০ মিনিটে শয়ন কক্ষে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।
জানায় যায়, মোছা পারভীন আকতার  বনগাঁও কারিগরী কলেজের একাদশ শ্রেণির ছাত্রী ছিল।  দুপুরের সময়ে বাড়ির লোকজন কাজের জন্য বাহিরে থাকায় এময় বাড়ি ফাঁকা ছিল । এই সুযোগে আত্মহত্যার করে।
দুপুরের সময় পারভীনের শোয়ার ঘরের দরজা বন্ধ দেখে তাকে ডাকাডাকি করে কিন্তু কোন সারা শব্দ না পেয়ে দরজা ভেঙে দেখে, পারভীন আকতার গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।   তৎক্ষনাৎ ইউপি চেয়ারম্যান কে বিষয়টি অবহিত করেন এবং পরিবারের পক্ষ থেকে  মোছাঃ পারভীন আক্তার   গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে, মর্মে হরিপুর থানায়  জানানো হয়। পুলিশ খবর পেয়ে ঘটনা স্থলে উপস্থিত হয়ে
লাশের সুরতহাল তৈরি করে পোস্টমর্টেমের জন্য থানা নিয়ে আসে।
নিজ  পরিবারের পক্ষে থানায় অপমৃত্যুর অভিযোগ দাখিল করা হয়েছে মর্মে  জানা গেছে । মৃত্যুর কারন সম্পর্কে পরিবারের লোকজন কে জিজ্ঞেস করা হলে,  মৃত্যুর কারণ কিছুই জানেন না বলে অভিমত ব্যক্ত করেন । মৃত্যুর কারন সঠিক জানা যায় নি।ময়নাতদন্তের রিপোর্ট এলে মৃত্যুর প্রকৃত  কারন জানা যাবে।