হরিপুরে মাদক ব্যবসায়ী আবু তাহের টুটুল মাদকসহ গ্রেফতার

মোঃ আনোয়ার হোসেন, হরিপুর উপজেলা প্রতিনিধি: (ঠাকুরগাঁও,)জেলার রানীসংকৈল উপজেলা ,৩নং ওয়াড, হোসেনগাঁ ইউনিয়ন এর মোঃ আবু তাহের টুটুল ( ২০) পিতা-ঃ মোঃ আলী ,মাতা সুরাইয়া বেগম, গ্রাম-হাজরা দিঘী,উপজেলা রানীসংকৈল ঠাকুরগাঁও। দীর্ঘদিন ধরে টুটুল মাদকের ব্যবসা করে আসছিলো।
মাদক দ্রব্য ক্রয়ের জন্য রানীসংকৈল থেকে হরিপুর উপজেলার ৪ নং ডাঙ্গীপাড়া ইউনিয়ন এর শীতলপুর তাল ডাঙ্গী গ্রামে আসাদুল ও আসাদুলের দুলাভাই বাড়িতে আসে এবং ভারতীয় ফেনসিডিল ও গাজাঁ ক্রয় করে মাদকবাসী টুটুল নিয়ে যাবে। মর্মে গোপন সংবাদের ভিত্তিতে হরিপুর উপজেলার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তার নির্দেশনায়, ১৫-৩-২০২১ ইং রাত,৮.২০ মিনিটে হরিপুর থানাধীন শীতল পুর হাইস্কুলে এলাকায় এস আই মোঃ আবু ঈসার নেতৃত্বে এ এস আই মাহাবুর এ এস আই মোঃ জাহিদ হাসান ও পুলিশের বিশেষ দল শীতলপুর উচচ বিদ্যালয়ের পাশে রাস্তার ধারে ওঁৎ পেতে থাকে। টুটুল ও তার গং স্কুল ব্যাগে গাজা নিয়ে রানীসংকৈলের উদ্দেশ্যে যাত্রা শুরু করে । এ-সময় পুলিশ তাদের গতিরোধ করলে, বিশেষ কায়দায় মোড়ক থাকা গাজাঁ ফেলে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় আবু তাহের টুটুল কে ঝাপটিয়ে ধরে আটক করে, অপর সঙ্গী আসাদুল ও আসাদুল দুলাভাই পালিয়ে যায়। টুটুলের নিকট একটি বড় গাঁজার প্যাকেট পাওয়া যায় ।
এই বিষয়ে ভারপ্রাপ্ত কর্মকর্তা হরিপুর, মোঃ আওরঙ্গজেব কে জিজ্ঞেস করা হলে, তিনি আটকের বিষয়টা নিশ্চিত করেন। আবু তাহের টুটুল নামের মাদক ব্যবসায়ীকে গাঁজার প্যাকেট সহ আটক করা হয়েছে ও অপর সঙ্গী দুই জনকে গ্রেফতারের চেষ্টা করা হবে । টুটুলের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করার জন্য প্রক্রিয়া চলছে ।