হাজীগঞ্জে একটি চায়ের দোকান থেকে এক স্কুলছাত্রের গলাকাটা মরদেহ উদ্ধার

চাঁদপুর: চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার আমিন মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের পাশের একটি চায়ের দোকান থেকে মারুফ হোসেন হৃদয় (১৫) নামে এক স্কুলছাত্রের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
মৃত মারুফ ওই স্কুলের নবম শ্রেণির ছাত্র ও হাজীগঞ্জ পৌর এলাকার চার নম্বর ওয়ার্ড ঘোষাইবাড়ির ফারুক হোসেনের ছেলে। রোববার (১৯ জানুয়ারি) সকাল সাড়ে ৮টার দিকে ওই দোকান থেকে মরদেহটি উদ্ধার করা হয়।
স্থানীয়রা জানান, সকালে ফরিদ তার চায়ের দোকান খুলতে আসেন। দোকান খোলা পর স্কুলছাত্রের মরদেহ দেখতে পান। পরে স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ মরদেহ উদ্ধার করে। পুলিশ বলছে, সীমানা প্রাচীরের অভ্যন্তরে প্রাথমিক বিদ্যালয়ের পরিত্যক্ত একটি ভবন ও মূলগেটে রক্তের দাগ পাওয়া গেছে। এতে ধারণা করা হচ্ছে রাতে কোনো এক সময় দুর্র্বত্তরা স্কুলছাত্রকে ধারালো অস্ত্র দিয়ে গলাকেটে হত্যা করে ওই দোকানের ভেতর রেখে গেছে। হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন রনি বলেন, পুলিশের ধারণা, দুর্বৃত্তরা স্কুলছাত্রকে হত্যা করে স্কুলের দোকানের ভেতর রেখে গেছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হবে। এছাড়া ঘটনাটি তদন্ত করা হচ্ছে।