হাসপাতালে মুফতি ফয়জুল করীম

ডেস্ক নিউজঃ অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র নায়েবে আমির মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম। খুলনায় দলীয় সফররত অবস্থায় গুরুতর অসুস্থ হয়ে পড়েন তিনি। পরে তাকে রাজধানীর একটি হাসপাতালে আনা হয়।

মঙ্গলবার বিষয়টি ফেসবুকে নিশ্চিত করেছেন তার ছেলে সৈয়দ ফজলুল করিম মুজাহিদ।

মুজাহিদ লিখেছেন, ‘আব্বুর প্রধান সমস্যা তার ডেঙ্গু পজিটিভ ছিল এবং প্রস্রাবে মারাত্মক পর্যায়ের ইনফেকশন। ডেঙ্গুর এমন ভেরিয়েন্ট ছিল যে, দুইবার আগে টেস্ট করার পরেও ধরা পরেনি। পরবর্তীতে গভীর পর্যবেক্ষণের পর ডাক্তাররা শিওর হন যে, তার ডেঙ্গু পজিটিভ। যার কারণে তার রক্তের ভেতর ভয়াবহ সমস্যা হয়েছে- হার্ড, কিডনি ও লিভারে এফেক্ট করেছে। ডাক্তাররা বললেন যে, আল্লাহতায়ালা তাকে সেনসিটিভ এক পরিস্থিতি থেকে নিয়ে এসেছেন। আলহামদুলিল্লাহ এখন কন্ডিশন অনেক ভালো। প্রথমে হার্ট নিয়ে যে ভয়টা ছিল, এনজিওগ্রাম করার যে একটা প্রশ্ন ছিল, সে ভয়টাও নেই এবং অন্যান্য অর্গানগুলোও অনেকটা স্বাভাবিক।’

ফয়জুল করীম দেশবাসীর কাছে দোয়া কামনা করেছেন।

জানা গেছে, গত ৩ সেপ্টেম্বর দলের রাজনৈতিক কর্মসূচিতে যোগ দিতে খুলনায় যান ফয়জুল করীম। সেখানে হঠাৎ করেই তার শারীরিক অবস্থার অবনতি ঘটে। একই সঙ্গে বুকে প্রচণ্ড ব্যথা অনুভব করেন তিনি। দ্রুত তাকে হাসপাতালে নেওয়া হয়। কিন্তু সেখানে অবস্থার অবনতি হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য সোমবার ঢাকার একটি হাসপাতালে আনা হয়।