হিরো আলমের বিরুদ্ধে অপহরণের অভিযোগ

নিজস্ব প্রতিবেদকঃ অর্থ আত্মসাৎ, বিভিন্ন চলচ্চিত্র নায়িকাদের নিয়ে গান ও নারী কেলেঙ্কারির ঘটনায় এরই মধ্যে আইনের মুখোমুখি হয়েছেন সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচিত-সমালোচিত ব্যক্তি হিরো আলম।

তবে এবার তার বিরুদ্ধে অভিযোগ ভিন্ন। পাওনা টাকা না দিয়ে ভুক্তভোগীকে অপহরণ করে জীবননাশের হুমকি দেয়ার অভিযোগ পাওয়া গেছে আলমের বিরুদ্ধে। শুক্রবার অপহরণের অভিযোগে গাজীপুরের শ্রীপুর থানায় হিরো আলমের বিরুদ্ধে সাধারণ ডায়েরি (জিডি) করেছেন রুবেল মুন্সী নামে এক যুবক। শনিবার বিষয়টি নিশ্চিত করেছেন শ্রীপুর থানার ওসি।

তিনি জানান, শুক্রবার (০৫ আগস্ট) গাজীপুরের শ্রীপুর থানায় রুবেল মুন্সী নামের এক যুবক হিরো আলমের বিরুদ্ধে সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। জিডিতে হিরো আলম ছাড়াও মো. লিমন এবং মো. শুভর নাম উল্লেখ রয়েছে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বলেন, হিরো আলমের বিরুদ্ধে আমরা একটি অভিযোগ পেয়েছি। অভিযোগটি তদন্তের পর সত্যতা পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

জিডিতে উল্লেখ করা হয়েছে, অভিযোগকারী হিরো আলমের অনলাইনভিত্তিক প্রতিষ্ঠানে ১০ হাজার টাকা বেতনে চাকরি করতেন। কিন্তু বেতন না তুলে তিনি হিরো আলমের কাছে সেই টাকা জমা রাখতেন। সাত মাসের বেতন মোট ৭০ হাজার টাকা জমা হয় তার। ধারের ২০ হাজার ও বেতনের টাকাসহ পাওনা মোট ৯০ হাজার টাকা চাইতে গেলে দেবো, দিচ্ছি বলে সময়ক্ষেপণ করেন হিরো আলম।

জিডিতে রুবেল আরও উল্লেখ করেছেন, গত বৃহস্পতিবার হিরো আলম তার বর্তমান কর্মস্থল ইয়ন ফুডের সামনে এসে তাকে জোর করে প্রাইভেটকারে তোলেন। এসময় হিরো আলম ও তার সঙ্গীরা তার কাছ থেকে ল্যাপটপ ছিনিয়ে নিয়ে জিমেইল ও ফেসবুক আইডি হ্যাক করে নিয়ে রাত ৩টার দিকে ছেড়ে দেন। এ ঘটনায় আইনি পদক্ষেপ নিলে তার জানমালের ক্ষতি করবেন বলেও হুমকি দেন হিরো আলম।