হেফাজতে আমির বাবুনগরীর জানাজার সময় পরিবর্তন

হেফাজতে ইসলামের আমির আল্লামা জুনায়েদ বাবুনগরীর জানাজার সময় পরিবর্তন করা হয়েছে।

বৃহস্পতিবার (১৯ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৭টার পরিবর্তে চট্টগ্রামের দারুল উলুম মঈনুল ইসলাম হাটহাজারী মাদ্রাসায় তার জানাজা রাত ১১টায় অনুষ্ঠিত হবে।

হাটহাজারী মাদ্রাসার জ্যেষ্ঠ শিক্ষক মাওলানা ইয়াহিয়া বিষয়টি নিশ্চিত করে বলেন,আজ সন্ধ্যা সাড়ে ৭টায় তার জানাজা অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কিন্তু দেশের বিভিন্ন প্রান্ত থেকে মানুষ আসবে তাই, জানাজার সময় পরিবর্তন করা হয়েছে। এখন রাত ১১টায় জানাজা অনুষ্ঠিত হবে। হাটহাজারীর দারুল উলুম মঈনুল ইসলাম মাদ্রাসায় তাকে দাফন করা হবে। সেই প্রস্তুতি নেওয়া হচ্ছে।

জুনায়েদ বাবুনগরীর মরদেহ বর্তমানে হাটহাজারী মাদ্রাসায় রাখা হয়েছে। বিভিন্ন প্রান্ত থেকে হেফাজতের নেতাকর্মীরা ও মাদ্রাসার ছাত্ররা মাদ্রাসার মাঠে আসা শুরু করেছেন।

জানা গেছে, বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে চট্টগ্রামের দারুল উলুম মঈনুল ইসলাম হাটহাজারী মাদ্রাসায় নিজ কক্ষে শোয়া অবস্থায় অজ্ঞান হয়ে পড়েন বাবুনগরী। নগরীর প্রবর্তক মোড়ে সিএসসিআর হাসপাতালে নেওয়ার পর বেলা সাড়ে ১২টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

প্রসঙ্গত, হেফাজতে ইসলামের প্রতিষ্ঠাতা আমির শাহ আহমদ শফী গত বছরের ১৮ সেপ্টম্বর মারা যান। তার মৃত্যুর ১১ মাসের মাথায় চলে গেলেন প্রতিষ্ঠাতা মহাসচিব বাবুনগরীও। আল্লামা আহমদ শফীর মৃত্যুর পর জুনায়েদ বাবুনগরী হেফাজতের আমিরের দায়িত্ব নিয়েছিলেন।