১০১ কেজি গাঁজাসহ র‍্যাবের হাতে আটক কুড়িগ্রামের ফরহাদ

কুড়িগ্রাম প্রতিনিধিঃ রংপুর র‌্যাব ১৩ এর অভিযানে ভূট্টা বোঝাই ট্রাক থেকে ১০১ কেজি গাঁজাসহ কুখ্যাত মাদক ব্যবসায়ী ফরহাদ ইসলাম (২৬)কে আটক করা হয়েছে। ফরহাদ কুড়িগ্রাম সদর উপজেলার চৌকিদার পাড়া এলাকার খলিলুর রহমানের পুত্র।
র‍্যাব জানায়, সোমবার (১৬ অক্টোবর) রাতে গোপন তথ্যের ভিত্তিতে খবর পায় কতিপয় মাদক ব্যবসায়ী রংপুর-বগুড়া মহাসড়কে কৌশলে অবৈধ মাদক গাঁজা নিয়ে যাচ্ছে। এমন তথ্যের ভিত্তিতে মাদক বহনকারী যানটিকে সনাক্তকরণের লক্ষ্যে সিপিএসসি এর একটি চৌকস আভিযানিক দল তৎপর হয়। পরবর্তীতে মাদক বহনকারী একটি ভুট্টা বোঝাই ট্রাক সনাক্ত হলে অত্যন্ত বিচক্ষনতার সাথে আভিযানিক দল রংপুর জেলার মিঠাপুকুর থানাধীন পায়রাবন্দ ইউনিয়নের রংপুর হাইওয়ে রেস্তোরার সামনে রংপুর টু বগুড়াগামী মহাসড়কের পাকা রাস্তার উপর থেকে ভূট্টা বোঝাই ট্রাকের ভিতর থেকে পলিথীনে মোড়ানো কস্টেপ দিয়ে প্যাচানো ২৬ টি প্যাকেটে রক্ষিত ১০১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী মোঃ ফরহাদ ইসলাম (২৬)কে আটক করা হয়। এবং ২৪০ বস্তা ভুট্টা সহ ট্রাকটি জব্দ করা হয়েছে।
র‍্যাব-১৩’র অধিনায়কের পক্ষে সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী স্বীকার করেছে যে, দীর্ঘদিন যাবৎ বগুড়াসহ পার্শ্ববর্তী জেলাগুলোতে অবৈধ মাদক সরবরাহ করে আসছে। আটক মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য তাকে মিঠাপুকুর থানায় হস্তান্তর করা হয়েছে।