২০০১ সালে দেশে লুটপাট সন্ত্রাসের রাজত্ব কায়েম হয়েছিলো

আল-আমিন এম তাওহীদ ভোলা প্রতিনিধিঃ ২০০১ সালে বিএনপি ক্ষমতায় থাকাকালীন দেশে লুটপাট ও সন্ত্রাসের রাজত্ব কায়েম হয়েছিলো। বাংলার মানুষ তখন শান্তিতে বসবাস করতে পারেনি। বিএনপি সরকার দেশকে বিপদের মূখে ফেলে দিয়েছিলো বলে মন্তব্য করেছেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সফল বানিজ্য মন্ত্রী আলহাজ¦ তোফায়েল আহম্মেদ এর সুযোগ্য সন্তান ও ভোলা জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মঈনুল হোসেন বিপ্লব। শনিবার সকাল ১০.০০ টায় শহিদ সালাম মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে ভোলা সদর উপজেলার উত্তর দিঘলদি ইউনিয়ন শাখা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে আয়োজিত এক সভায় তিনি এসব কথা বলেন।
এসময় তিনি আরো বলেন, ২০১৯ সালের জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে ব্যালটের মাধ্যমে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলায় উন্নয়নের মহাসড়কে পরিনত করতে হবে এবং উন্নয়নের ধারাকে অব্যহতি রাখতে হবে। বাংলাদেশ আওয়ামীলীগ সরকার দেশ ও দেশের জাতির জন্য কাজ করে যাচ্ছে। আজ বাংলাদেশ একটি সোনার দেশে পরিনত হয়েছে। চর্তুদিকে উন্নয়নে ভরপুর। মানুষ আজ দেশে শান্তিতে বসবাস করতে পারছে।
উক্ত সম্মেলন এ তাজুল ইসলামের সভাপতিত্বে, এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভোলা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ¦ আব্দুল মমিন টুলু, ভোলা সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ মোশারেফ হোসেন, ভোলা জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার দোস মাহমুদ, জেলা ডেপুটি মুক্তিযোদ্ধা কমান্ডার শফিকুল ইসলাম, ভোলা সদর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম গোলদার,উপজেলা বাইস চেয়ারম্যান মোহাম্মাদ ইউনুস, বানিজ্য মন্ত্রী আলহাজ¦ তোফায়েল আহম্মেদ এর সুযোগ্য সন্তান ও জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মঈনুল হোসেন বিপ্লব, ইউপি চেয়ারম্যান লিয়াকত হোসেন মুনছুরসহ জেলা আ’লীগ নেতৃবৃন্দ, উপজেলা আ’লীগ নেতৃবৃন্দ, ইউনিয়ন আ’লীগ নেতৃবৃন্দ, ডেলিগেড কাউন্সিলবৃন্দ ও বিভিন্ন প্রিন্ট ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ প্রমূখ।
এসময় বক্তরা ২০১৯ সালের জাতীয় সংসদ নির্বাচনের কথা উল্লেখ করে গণপ্রজাতন্ত্রী সরকারের ভুয়সী প্রশংসা করে বলেন। আগামি সংসদ নির্বাচনে নেীকা মার্কায় ভোট দিয়ে বালটের মাধ্যমে বাংলাদেশ আওয়ামীলীগ সংগঠনের হাতকে শক্তিশালী করার লক্ষ্য নিয়ে দেশের উন্নয়নের ধারাকে অব্যহতি রাখতে হবে। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ আধুনিক ডিজিটাল দেশে পরিনত হয়েছে। দেশে উন্নয়নের মহাসড়কে পরিনত হয়েছে। বিএনপি সরকার ক্ষমতায় থাকাকালীন চুরি ডাকাতি সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে দেশকে তৎকালীন সময় বিন্ষ্ট করেছে। কিন্তু সকল বাধাঁ বিঘœ পেরিয়ে বাংলাদেশ আওয়ামীলীগ সরকার দেশকে একটি আধুনিক দেশে রুপান্তরিত করেছে। আজ বাংলাদেশের মানুষ শান্তিতে বসবাস করতে পারছে। আওয়ামীলীগ সরকারের মানুষের প্রতি ভালোবাসা ও আস্থা রয়েছে।
পরে ১ম ও ২য় কাউন্সিল অধিবেশন শেষে, ৭১জন বিশিষ্ট একটি কমিটি ৩বছর মেয়াদী ঘোষনা করা হয়। এতে সভাপতি হিসেবে নির্বাচিত হয় মোঃ খোরশেদ আলম মাতব্বর, সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয় আব্দুল মান্নান মাস্টার, ও সাংগঠনিক সম্পাদক হিসেবে নির্বাচিত হয় মাঈনুদ্দিন মিয়াজীসহ অন্যন্যা’রা।