২১ আগষ্ট গ্রেনেড হামলার প্রতিবাদে নীলফামারীতে আলোচনা সভা ও দোয়া মাহফিল।

আল-আমিন,নীলফামারী: নীলফামারীতে ভয়াবহ ২১ আগষ্ট গ্রেনেড হামলায় আইভি রহমান সহ নিহত দলীয় নেতাকর্মীদের আতœার মাগফেরাত কামনায় আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
শনিবার(২১ আগস্ট/২১) বিকালে পৌর আওয়ামী লীগের আয়োজনে জেলা শিল্পকলা একাডেমীতে অনুষ্ঠানে ভার্চুয়ালি প্রধান অতিথি হিসেবে ছিলেন সাবেক সাংস্কৃতিক বিষয়ক মন্ত্রী ও নীলফামারী-২ আসনের আসাদুজ্জামান নুর এমপি।

পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক আরিফ হোসেন মুন এর সঞ্চালনায় পৌর আওয়ামী লীগের সভাপতি মুসফিকুল ইসলাম রিন্টুর সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র কৃষিবিদ দেওয়ান কামাল আহমেদ, সাধারন সম্পাদক এ্যাড.মমতাজুল হক, সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শাহিদ মাহমুদ, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফরিদা খানম, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবুজার রহমান, সাধারণ সম্পাদক মোঃ ওয়াদুদ রহমান।

আরও উপস্থিত ছিলেন, জেলা তাঁতীলীগের সভাপতি দেওয়ান সেলিম আহমেদ, সাধারণ সম্পাদক এ্যাড. জামিল আহমেদ সহ জেলা ও পৌর আওয়ামীলীগ সহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। এসময় বক্তারা আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনাকে হত্যা চেষ্টা ও আইভি রহমানসহ ২৪ জন নেতাকর্মীকে হত্যার তীব্র প্রতিবাদ জানিয়ে ও মামলার পলাতক আসামীদের দ্রæত গ্রেপ্তার এবং বিচারের রায় কার্যকর করার দাবি জানান। পরে সেখানে নিহতদের আত্মার শান্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।