৭ কেন্দ্রে ঝুকিপূর্ন ও আচরন বিধি লঙ্ঘনের অভিযোগ সাংবাদিক সম্মেলন

 মাহফুজুর রহমান সোহাগ: শেরপুর জেলা পরিষদ নির্বাচনে শেরপুরের ৭ কেন্দ্র ঝুকিপূর্ন ও আচরন বিধি লঙ্ঘনের অভিযোগে আজ ২৩ ডিসেম্বর শুক্রবার সকালে জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী অ্যাডভোকেট চন্দন কুমার পাল সংবাদ সম্মেলন করেছেন।
জেলা আওয়ামী লীগ কার্যালয়ে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে চন্দন কুমার পাল বলেন, জননেত্রী শেখ হাসিনা আমাকে মনোননয়ন দিয়েছেন। আমি তার প্রার্থী। আমার বিজয়ের উজ্জ্বল সম্ভবনা দেখে বিদ্রোহী প্রার্থী হুমায়ন কবির রুমান আমাকে ঠেকাতে হুইপ আতিউর রহমানের বিরুদ্ধে মিথ্যা, বানোয়াট, বিদ্বেষমূলক প্রপাগান্ডা চালাচ্ছে। অথচ রুমান নিজে আমি সনাতন ধর্মাবলম্বী হওয়ায় আমার বিরুদ্ধে ধর্মীয় ও সাম্প্রদায়িক প্রচারনা চালিয়ে ভোটারদের প্রভাবিত করছে। তিনি আরও বলেন, রুমান চেয়ারম্যান মেম্বারদের ভুড়িভোজন করাচ্ছে, উপঢৌকন ও টাকা দিয়ে নির্বাচনকে প্রভাবিত করছে। এসব বিষয় নিয়ে রিটানিং অফিসারের কাছে বার বার অভিযোগ দেওয়ার পরও কোন ব্যবস্থা নেওয়া হচ্ছেনা। এসময় সাংবাদিকদের কাছে তিনি সুষ্ঠু নির্বাচন না হওয়ার আশংকা ব্যক্ত করেন। এছাড়াও চন্দন পাল জেলার ১৫টি কেন্দ্রের মধ্যে ৭টি কেন্দ্রকে অধিক ঝুকিপূর্ণ হিসেবে চিহ্নিত করে এসব কেন্দ্রে বিশেষ নজর দেওয়ার জন্য রিটার্নিং অফিসারের প্রতি আহবান জানান।
সংবাদ সম্মেলনে শেরপুর জেলা আওয়ামীলীগ নেতা অ্যাডভোকেট মজদুল হক মিনু, খন্দকার নজরুল ইসলাম, মো. খোরশেদুজ্জামান, ফখরুল মজিদ খোকন প্রমূখ উপস্থিত ছিলেন।