সৈয়দপুরে ১৮জন গ্রেফতারের মধ্যে ১৬ মাদকসেবীর জরিমানা ও ২জন কারাগারে

মহিনুল ইসলাম সুজন,ক্রাইমরিপোর্টার নীলফামারীঃঃ- নীলফামারীর সৈয়দপুরে বিভিন্নস্থানে সোমবার সারাদিন অভিযান চালিয়ে মোট ১৮ জনকে আটক করেছে পুলিশ। এর মধ্যে গাঁজা ও হিরোইনসহ মাদকসেবী ১৬ জন ও মামলায় ওয়ারেন্টভুক্ত আসামি ২ জন রয়েছে। মাদকসেবীদের পরে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা করা হয়।
শহরের বিভিন্নস্থানে গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশ অভিযান চালায়। এ সময় গাঁজা, হিরোইন ও অন্যান্য মাদকসেবন এবং অপরাধে ১৬ জনকে আটক করে।আটককৃতরা হলোঃ- শহরের মুন্সিপাড়া কামালের ছেলে আরমান (৩৬), একই এলাকার মনতাজের ছেলে আকবর (২৫), পুরাতন বাবুপাড়ার মাসুদের ছেলে সুজন (২২), পুরাতন বাবুপাড়ার জাহাঙ্গীরের ছেলে আহাদ (২৫), ইসলামবাগ এলাকার আকবরের ছেলে সনু (২৭), নতুন বাবুপাড়ার ঈশানের ছেলে রাজু (২৪), নওগাঁর বদলগাছির জমিরের ছেলে জিল্লুর (২৮), পার্বতীপুরের সাবান আলীর ছেলে বাবর (৩২), উপজেলার বোতলাগাড়ীর ফয়মুদ্দিনের ছেলে সামাদ (৩০), ইসলামবাগের আকবর আলীর ছেলে মনু (২৫), অফিসার্স কলোনীর ইশা মামুদের ছেলে রাজু আহমেদ (২৮), পশ্চিম পাটোয়ারীপাড়ার ইলিয়াছের ছেলে লালবাবু (৩০), কামারপুকুরের আজিজুলের ছেলে মমিনুল (২৮)।
আটককতৃদের বিকালে ভ্রাম্যমাণ আদালতে পাঠানো হলে আদালতের বিচারক ও উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু ছালেহ মো. মুসা জঙ্গী প্রত্যেকের ১ হাজার টাকা জরিমানা করেন।
অপরদিকে উপজেলার কাশিরাম বেলপুকুর ইউনিয়নের বেলপুকুর গ্রাম থেকে জসিম উদ্দিনের ছেলে ময়েজ উদ্দিন (৩০) ও একই এলাকার হরিয়াপাড়ার হাকিমের স্ত্রী মর্জিয়া (৩২) মামলায় পলাতক থাকায় আটক করে কারাগারে পাঠানো হয়।
সৈয়দপুর থানার  ওসি আমিরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, মাদক বিক্রি ও সেবনকারীদের বিরুদ্ধে পুলিশের অভিযান অব্যাহত থাকবে।