অনন্যা গাঁজা দিতে চেয়েছিলেন আরিয়ানকে!

বিনোদন ডেস্কঃ গত ২ অক্টোবর মাদক মামলায় গ্রেপ্তার করা হয় বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ানকে। এরপর থেকে ঘটনা নানাদিকে মোড় নিচ্ছে। এবার আরিয়ানের হোয়াটসঅ্যাপ চ্যাটের সূত্র ধরে জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হলো চাঙ্কি পাণ্ডে কন্যা অনন্যা পাণ্ডেকে।

আরিয়ানে সঙ্গে বহুবার হোয়াটসঅ্যাপে অনন্যার সঙ্গে কথোপকথনে উঠে এসেছে মাদক প্রসঙ্গ। এমনকি এনসিবি-র হাতে আসা একটি কথোপকথনে আরিয়ানকে গাঁজার জোগান দেওয়ার আশ্বাসও দিতে দেখা যায় অনন্যাকে।

বলিউড অভিনেত্রী অনন্যা দাবি করেছেন, আরিয়ানের সঙ্গে নিছক রসিকতার ছলে তিনি ওই সব কথা বলেছিলেন। যদিও এনসিবি জানিয়েছে, অনন্যার বিরুদ্ধে গাঁজা সংগ্রহ বা সরবরাহের কোনো প্রমাণ এখনো হাতে পায়নি তারা।

শুক্রবার (২২ অক্টোবর) অনন্যা পান্ডেকে দ্বিতীয় দফায় তলব করে এনসিবি। অনন্যা তার বাবা চাঙ্কি পাণ্ডেকে সঙ্গে নিয়ে হাজির হয়েছিলেন। অনন্যা ও আরিয়ানের কথোপকথন নিয়ে এনসিবির গোয়েন্দারা প্রশ্ন করে।

এর আগে অনন্যা-আরিয়ানের হোয়াটসঅ্যাপ কথোপকথন হাতে আসার পরই বৃহস্পতিবার এনসিবি অনন্যাকে জেরা করার জন্য তাদের দফতরে ডেকে পাঠিয়েছিল। টানা দু’ঘণ্টা জেরার পর শুক্রবারও আবারও অনন্যাকে এনসিবি-র দফতরে তলব করা হয়। এর আগে বৃহস্পতিবার মুম্বাইয়ে অনন্যার বাড়িতেও তল্লাশি চালায় এনসিবি।

এনসিবি জানিয়েছে, অনন্যা কখনো আরিয়ানকে মাদক সরবরাহ করেছিলেন বলে কোনো তথ্য হাতে আসেনি তদন্তকারীদের। অনন্যার মাদক সংগ্রহের প্রমাণও পাওয়া যায়নি।