অবশেষে জানা গেল সালমান খানের প্রথম প্রেমিকার পরিচয়

বিনোদন ডেস্কঃ বলিউডের জনপ্রিয় তারকাদের অন্যতম হলেন সালমান খান। তার ছবি হোক কিংবা জীবন— দুই নিয়েই উৎসাহ রয়েছে দর্শকদের মনে। তার জীবনের সব খুঁটিনাটি বিষয় জানতে চান দর্শকরা। তবে তিনি সবচেয়ে বেশি আলোচিত হন তার প্রেমের সম্পর্কের জন্য। ক্যারিয়ারের শুরু থেকেই বহু নায়িকার প্রেমে পড়েছেন অভিনেতা। কিন্তু কোনো প্রেম টেকেনি তার।

সংগীতা বিজলানী থেকে শুরু করে ক্যাটরিনা কাইফ— সবাই ছিলেন তার প্রেমিকা। কিন্তু কারুর সঙ্গেই সম্পর্ক টেকেনি অভিনেতার। তাই ৫৭ বছর বয়সি অভিনেতা এখনো অবিবাহিত। বারবার তার বিয়ের খবর পাওয়া গেলেও সেই খবর সত্যি হয়নি।

কিন্তু সালমান খানের এমন এক প্রেমিকার নাম অনেকেই জানেন, যাকে একসময় বিয়েও করতে চেয়েছিলেন তিনি। তখনো সিনেমার জগতে পা রাখেননি সালমান। মাত্র ১৯ বছর বয়সে এই প্রেমিকার প্রেমে পড়েছিলেন তিনি। তার এই প্রেমিকার নাম ছিল শাহিন জাফরি।

সালমান শাহিনকে এতটাই পছন্দ করতেন যে, তিনি নিজের পরিবারের সবার সঙ্গে তার আলাপ করিয়ে দিয়েছিলেন। তার ইচ্ছা ছিল শাহিনকে বিয়ে করার। কিন্তু শেষ ইচ্ছা পূরণ হয়নি। কারণ সেই সময় সালমানের জীবনে আসে সংগীতা বিজলানী। তার জন্যই সালমান শাহিনের সম্পর্ক ভেঙে যায়।

যদিও সংগীতার সঙ্গে বেশি দিন সম্পর্ক টেকেনি সালমান খানের। সংগীতা বিয়ে করেন ক্রিকেটার মোহাম্মদ আজহারউদ্দিনকে। তাদের বিয়ে বেশি দিন টেকেনি। তবে এখানে বলে রাখা দরকার— সালমানের প্রেমিকা শাহিন কিন্তু বর্তমান সময়ের এক জনপ্রিয় নায়িকার মাসি।

জনপ্রিয় এ নায়িকা হলেন কিয়ারা আদভানি। এ ছাড়া শাহিন জাফরি বলিউড অভিনেত্রী অশোক কুমারের নাতনি। সালমানের সঙ্গে বিয়ে ভেঙে যাওয়ার পর শাহিন জাফরি বিয়ে করেছিলেন বিক্রম আগরওয়ালকে। বর্তমান সময় সুখে সংসার করছেন তারা।