অবশেষে নুসরাত পুত্রের পিতার পরিচয় মিললো

অনেক দিন ধরেই টলিউড অভিনেত্রী নুসরাতের ছেলের পিতার পরিচয় নিয়ে সকলের মনে ছিল যেন লক্ষাধিক প্রশ্ন। কিন্তু অবশেষে তিনি প্রকাশ্যে আনলেন তাঁর ছেলে ঈশানের পিতার পরিচয়। যদিও এর আগে নুসরাত বলেছিলেন, ‘আমার ছেলের বাবা জানে বাবা কে’।

নুসরাত তার ছেলে ঈশানের জন্মের প্রশংসাপত্রের জন্য যে যে তথ্য দিয়েছেন, তাতে বাবার নাম হিসেবে যশের নামই দেওয়া হয়েছে। তাছাড়া, বাবার পদবীই ছেলের পদবী হিসেবে ব্যবহার করা হয়েছে।

কলকাতা পৌরসভার ওয়েবসাইটে দেখা যাচ্ছে, ছেলের নাম ঈশান জে দাশগুপ্ত। বাবার নামের পাশে লিখেছেন দেবাশিস দাশগুপ্ত ওরফে যশ এবং নীচে মায়ের নামের পাশে নুসরাত জাহান রুহি।

অনলাইনে ‘যশরাত’-এর সদ্যোজাতের জন্মের প্রশংসাপত্রের রেজিস্ট্রেশন নম্বর ১৬২৩ বলে জানা গেছে। আরও জানা যায়, বুধবার রাত সাড়ে ৯টার পরে স্বাস্থ্য বিভাগ জন্ম প্রশংসাপত্রের ওয়েবসাইট আপডেট করতেই নাকি বেরিয়ে আসে সব তথ্য।

গত শনিবার যশকে নিয়ে করোনাভাইরাস মহামারির প্রতিষেধক নিতে গিয়ে মুখ্য স্বাস্থ্য কর্মকর্তা চিকিৎসক সুব্রত রায় চৌধুরীর কাছ থেকে পুত্রের জন্ম প্রশংসাপত্রে বাবার নামের জায়গায় ফাঁকা রাখা নিয়ে আইনি জটিলতার তথ্যও নাকি জেনে নেন নুসরাত।

তাছাড়া সোশ্যাল মিডিয়ায় নানাভাবে আকারে-ইঙ্গিতে মান্যতা দিয়েছেন তাদের সম্পর্ককে। সেই থেকে দুইয়ে দুইয়ে চার এরই মধ্যে করে নিয়েছেন দুই তারকার অনুরাগীরা। তার পরেও নুসরাত বা যশের মুখ থেকে সরাসরি কিছু জানতে না পারায় ঈশানের পিতৃপরিচয় নিয়ে দ্বন্দ্ব থেকেই গিয়েছিল।