‘অসহায় মানুষের কল্যাণে প্রধানমন্ত্রীর অবদান কল্পনাতীত’

জেলা প্রতিনিধিঃ মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী অ্যাডভোকেট শ ম রেজাউল করিম বলেছেন, বঙ্গবন্ধু হত্যাকাণ্ডের পরবর্তী কোনো সরকারই এ দেশের অনগ্রসর মানুষের জীবন-জীবিকার কথা চিন্তা না করে দেশের সম্পদ লুট করে নিজেদের ভাগ্যের পরিবর্তনে ব্যস্ত ছিল। অসহায় ও সহায় সম্বলহীন মানুষের কল্যাণে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যা করে যাচ্ছেন, তা কল্পনাতীত।

শনিবার দুপুরে তার নির্বাচনি এলাকা পিরোজপুর সদর উপজেলার শহিদ ওমর ফারুক মিলনায়তনে উপকূলীয় চরাঞ্চলে সমন্বিত প্রাণিসম্পদ উন্নয়ন প্রকল্পের সুফলভোগীদের মধ্যে বিভিন্ন উপকরণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, প্রভাবশালীদের দখলে থাকা সরকারি খাসজমি থেকে তাদের উচ্ছেদ করে প্রধানমন্ত্রী সেখানে ভূমিহীন ও গৃহহীনদের জন্য পাকা ভবন তৈরি করে তাদের হাতে দলিল তুলে দিয়েছেন। বিনাপয়সায় প্রতিটি ঘরে বিদ্যুৎ সংযোগ দেওয়া হয়েছে, করা হয়েছে সুপেয় পানির ব্যবস্থা। করোনাকালীন বিনামূল্যে টিকা দেওয়া হয়েছে যা বিশ্বের সম্পদশালী দেশগুলোও করতে পারেনি।

সদর উপজেলার ভারপ্রাপ্ত নির্বাহী অফিসার মো. গোলাম মোস্তফার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান, পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান এবং জেলা প্রাণিসম্পদ অফিসার ডা. তরুণ কান্তি সিকদার।