আকাশপথে মিলবে সানির পণ্য

বিনোদন ডেস্ক : নিজেদের প্রতিষ্ঠানের রাজস্বসহ আনুসাঙ্গিক বিষয় বৃদ্ধি এবং প্রচারণার জন্য অভিনব উপায় বের করেছে স্পাইসজেট মার্চেন্ডাইস প্রাইভেট লিমিটেড।

তাদের বিমানে বলিউড সেনসেশন সানি লিওনের ব্র্যান্ডের পণ্য বিক্রির সিদ্ধান্ত নিয়েছে তারা। এ বিষয়ে এ অভিনেত্রীর সঙ্গে কয়েক দফা বৈঠক হয়েছে বলেও জানা গেছে।

সিনেমায় অভিনয়ের পাশাপাশি ‘লাস্ট’ নামের ব্র্যান্ডের মাধ্যমে বিভিন্ন পণ্য বাজারজাত করেন সানি লিওন। আর ‘স্পাইসজেট’র সবকটি বিমানে ‘লাস্ট’ ব্র্যান্ডের পারফিউম, ডিওড্রেন্ট এমনকি অন্তর্বাসও বিক্রি করা হবে। প্রকাশিত প্রতিবেদনে এমনটাই জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

বিষয়টি নিয়ে প্রতিষ্ঠানটির মার্কেটিং বিভাগের একজন কর্মকতা সংবাদমাধ্যমে বলেন, ‘আমরা এ বিষয়ে কয়েকবার মিটিং করেছি। তিনি তার লাস্ট ব্র্যান্ডের পারফিউম, ডিওড্রেন্ট আমাদের বিমানে বিক্রি করতে ইচ্ছুক। শুধু তাই নয়, তিনি বিভিন্ন পোশাক থেকে শুরু করে অন্তর্বাস এবং ভ্রমণ সংশ্লিষ্ট বিভিন্ন পণ্য স্পাইসজেট মার্চেন্ডাইস প্রাইভেট লিমিটেডের সঙ্গে মিলে বিক্রি করবেন।’

স্পাইসজেটের প্রধান মানজিভ সিং। প্রতিবেদনে বলা হয়েছে, সানজিভ সিংয়ের সঙ্গে সানি লিওন কয়েক দফা বৈঠক করেছেন। এছাড়া চলতি মাসের দ্বিতীয় সপ্তাহে ভারতের গুড়গাঁওয়ে কোম্পানির অফিস পরিদর্শনে গিয়েছিলেন সানি।