আখাউড়ায় মাদকের বিরুদ্ধে কঠোর অবস্থান আখাউড়া থানা ওসি

মোঃ সিজান খান সোহাগ ভৈরব জোনাল প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়া থানার ৩ নং মোগড়া ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের উমেদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আজ শনিবার বিকাল তিনটায় কমিউনিটি পুলিশিং সভার অনুষ্ঠিত হয়েছে।

৯ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি জনাব মোঃ জাহের উদ্দিন চিশতীর সভাপতিত্বে আখাউড়া থানার পুলিশ পরিদর্শক ওসি তদন্ত জনাব মোঃ আরিফুল আমিনের সঞ্চালনায় মাদকের বিরুদ্ধে প্রতিবাদ গড়ে তুলতে সাধারণ মানুষকে এগিয়ে আসার জন্য উৎসাহ দিয়ে প্রধান অতিথির বক্তব্য রাখেন আখাউড়া থানার সুযোগ্য স্বনামধন্য অফিসার ইনচার্জ জনাব মোঃ রাসুল আহমদ নিজামী।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন আখাউড়া থানা হল একটি সীমান্তবর্তী এলাকা আর এই এলাকার অপরাধ অনিয়ম দুর্নীতি মাদক চোরাচালান চুরি ছিনতাই এর বিরুদ্ধে এলাকাবাসীকে সব সময় সজাগ ও সোচ্চার থাকতে হবে। ওসি আরো বলেন স্কুল কলেজ পড়ুয়া ছেলে-মেয়েদের দিকে নজর রাখতে হবে মা-বাবার ছেলে নিয়মিত স্কুলে যাচ্ছে কিনা কলেজে যাচ্ছে কিনা কাদের সাথে কোথায় যাচ্ছে কাদের সাথে মিশছে মাদক সেবনে জড়িত হচ্ছে কিনা এসব বিষয়ে মা-বাবাকে দায়িত্ববান হতে হবে সন্ধ্যার পর ছেলে মেয়ে যেন কোন কিছুতেই বাড়ির বাহিরে না থাকে সেদিকে খেয়াল রাখতে হবে। মাদক চোরাচালান চুরি ছিনতাই বাল্যবিবাহ ইভটিজিং এর বিরুদ্ধে নিজ নিজ অবস্থান থেকে প্রতিবাদ গড়ে তুলতে আহ্বান জানান জনাব মোঃ রসূল আহমদ নিজামী ওসি আখাউড়া থানা।