আজই বিয়ে করছেন ভিকি-ক্যাটরিনা? বলিউডের উত্তেজনা তুঙ্গে

বিনোদন ডেস্ক: রাজস্থানের এক বিলাসবহুল প্রাসাদে আগামী ৯ ডিসেম্বর বিয়ে করবেন ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ। কিন্তু তার আগেই বিয়ের সব আইনি প্রক্রিয়া শেষ করে ফেলবেন এ নবদম্পতি।

জানা গেছে, শুক্রবার (৩ ডিসেম্বর) বিয়ের সব আইনি প্রক্রিয়া শেষ করে ফেলবেন ভিকি-ক্যাটরিনা। এরই মধ্যে ভিকির ইনস্টাগ্রাম প্রোফাইলে তার পুরনো বন্ধুদের সঙ্গে ছবি দেখা গেছে। প্রশ্ন উঠেছে, বিয়ের আগে বন্ধুদের সঙ্গে সময় কাটানোর যে রীতি, তারই ছবি কি ধরা পড়ল এবার?

বর-কনের পক্ষ থেকে এখনো বিয়ের খবরে সিলমোহর পড়েনি। কিন্তু সংবাদমাধ্যমের দৌলতে প্রতি মুহূর্তের খবর প্রকাশ পাচ্ছে। বিয়েতে অতিথি কারা? নৃত্যানুষ্ঠানের পরিকল্পনার দায়িত্ব কাদের কাঁধে? কতগুলো হোটেল বুক করা হয়েছে, সব তথ্যই এখন প্রকাশ্যে।

যদি সে সব খবর সত্যি হয়ে থাকে, তা হলে শুক্রবার বিয়ে আইনি বিয়ে সারতে চলেছেন ভিকি-ক্যাটরিনা। তার পরে ৬ থেকে ১১ তারিখ পর্যন্ত জমজমাটি বিয়ে করবেন রাজস্থানে।

বুধবার রাতে ইনস্টাগ্রাম স্টোরিতে ভিকি তার তিন বন্ধুর সঙ্গে একটি ছবি পোস্ট করেছিলেন। ছবির ওপরে লেখা, ‘১৬ বছর। এখনও গোনা শেষ হয়নি।’ অর্থাৎ ১৬ বছরের পুরনো বন্ধুদের সঙ্গে দেখা করেছেন বলি নায়ক।

সূত্র: আনন্দবাজার