আবারও ব্রাজিল দলে ইনজুরির হানা

প্রথম ম্যাচেই চোটের কারণে ব্রাজিল প্রথম পর্বের জন্য হারিয়েছে নেইমারকে। একই ম্যাচে চোট পাওয়ায় সুইজারল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় ম্যাচে খেলতে পারেননি রাইটব্যাক দানিলো। ক্যামেরুনের বিপক্ষে তৃতীয় ম্যাচের আগে ফের ইনজুরি হানা দিয়েছে ব্রাজিল দলে। কোমরের চোটে গ্রুপপর্বের শেষ ম্যাচের দল থেকে ছিটকে গেছেন লেফটব্যাক অ্যালেক্স সান্দ্রো।

সুইজারল্যান্ডের বিপক্ষে ক্যাসেমিরোর একমাত্র গোলে জয় পেয়ে শেষ ষোলো নিশ্চিত করেছে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়ন ব্রাজিল।

গ্রুপপর্বের শেষ ম্যাচটা তাই গ্রুপ চ্যাম্পিয়নের জায়গাটা পাকা করা। সে লক্ষ্যে শুক্রবার (২ নভেম্বর) বাংলাদেশ সময় রাত ১টায় ‘আফ্রিকার অদম্য সিংহ’ ক্যামেরুনের মুখোমুখি হবে ব্রাজিল। গুরুত্বপূর্ণ এ ম্যাচের আগে ইনজুরি হানা দিয়েছে ব্রাজিল শিবিরে। কোমরের চোটে দল থেকে ছিটকে গেছেন য়্যুভেন্তাসে খেলা লেফটব্যাক অ্যালেক্স সান্দ্রো। সুইজারল্যান্ডের বিপক্ষে ম্যাচে চোট পান তিনি। যে কারণে ম্যাচের ৮৬ মিনিটে তাকে মাঠ থেকে তুলে নেয়া হয়।

ব্রাজিল দলের চিকিৎসক লাসমার এক বিবৃতিতে জানিয়েছেন, অস্বস্তিবোধ করায় অ্যালেক্স সান্দ্রোকে ৮৬ মিনিটে মাঠ থেকে তুলে নেয়া হয়। মঙ্গলবার (২৯ নভেম্বর) পরীক্ষা-নিরীক্ষার পর কোমরের বাঁ পাশের মাংসপেশিতে চোট ধরা পড়ে তার। ক্যামেরুনের বিপক্ষে ম্যাচটি খেলতে পারবেন না তিনি।’