আবারো এক হচ্ছেন রণবীর-ক্যাটরিনা!

বিনোদন ডেস্ক : আজব প্রেম কি গজব কাহানি সিনেমার সেট থেকে শুরু এরপর দীর্ঘ সাত বছর প্রেম করেন রণবীর কাপুর এবং ক্যাটরিনা কাইফ। চলতি বছরের শুরুতে হঠাৎ করেই ব্রেকআপ হয় তাদের।

তবে ব্রেকআপ হলেও সম্পর্ক নিয়ে নানা গুঞ্জনের কারণে প্রায়ই খবরে আসেন তারা। সম্প্রতি বলিপাড়ায় নতুন গুঞ্জন, আবারো এক হচ্ছেন রণবীর-ক্যাটরিনা।

একটি সূত্রের বরাত দিয়ে ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, গত কয়েক সপ্তাহ ধরে চুপি চুপি একে অন্যের সঙ্গে দেখা করছেন এ জুটি। নিজেদের ভাঙা সম্পর্কে আবারো জোড়া লাগাতে চাইছেন তারা। তবে বিষয়টি খুবই সাবধানে করছেন এ জুটি। কোনোভাবেই পাপারাজ্জিদের নজরে পড়তে চাইছেন না। এখানেই শেষ নয়, খুব শিগগির নাকি বাগদান সারবেন রণবীর-ক্যাটরিনা।

এর আগে গত জানুয়ারিতে হঠাৎ এ জুটির ব্রেকআপের খবরে অনেকেই অবাক হয়েছিলেন। কারণ তার আগে বেশ কয়েকবার তাদের বিয়ে এবং বাগদানের গুঞ্জন শোনা যায়। যদিও পরবর্তী কোনো গুঞ্জনই সত্যি হয়নি। উল্টো তাদের ব্রেকআপের খবর শুনতে হয়েছে ভক্তদের।

কাজের দিক থেকে রণবীরের সবশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা অ্যায় দিল হ্যায় মুশকিল। অন্যদিকে সবশেষ বার বার দেখো সিনেমায় দেখা গেছে ক্যাটরিনাকে। আগামী এপ্রিলে মুক্তি পাবে জাগ্গা জাসুস সিনেমাটি। এতে একসঙ্গে অভিনয় করেছেন রণবীর-ক্যাটরিনা।