আবার একসাথে নাটকে জুটি বাধলেন সজল-শশী

বিনোদন ডেস্কঃ নাটকে ও সিনেমায় সমান্তরালে অভিনয় করেছেন আবদুন নূর সজল ও শারমিন জোহা শশী। দুজনেই অভিনয় জগতে প্রায় কাছাকাছি সময়েই কাজ শুরু করেছিলেন এই দুই অভিনয়শিল্পী। দূর্দান্ত অভিনয়ের মাধ্যমে দর্শকের কাছাকাছি পৌঁছেছেন অল্প সময়েই।

শশী ক্যারিয়ার শুরু করেন হাজার বছর ধরে সিনেমার মাধ্যমে এবং সজল মডেলিং দিয়ে ক্যারিয়ার জীবন শুরু করেন। অভিনয়ের ধারাবাহিকতায় এই দুজনই এক সময়ে তুমুল জনপ্রিয়তা পেয়েছিল তারা। তবে মাঝে কিছু বিরতি নিয়ে দীর্ঘ সময় পর আবারো একসঙ্গে ‘তুমি আমি মুহূর্ত’ নামে একটি টেলিফিল্মে অভিনয় করেছেন তারা। মুসাফির রনির রচনা ও পরিচালনায় টেলিফিল্মটি ২৫ সেপ্টেম্বর রাত ৮টা ৩০ মিনিটে মাছরাঙায় প্রচার হবে বলে জানা যায়।

এতে অভিনয় প্রসঙ্গে শশী বলেন, ‘টেলিফিল্মটির গল্প বেশ ভালো। এখানে আমার চরিত্রটিও আকর্ষণীয়। তাছাড়া সজল ভাইয়ের সঙ্গেও অনেক দিন কাজ করা হয় না। এতে অভিনয় উপভোগ করেছি। আশা করছি এটি দর্শকের ভালো লাগবে’।

সজল বলেন, ‘রোমান্টিক ঘরানার গল্পের এই টেলিফিল্মটিতে অভিনয় করে ভালো লাগছে। নির্মাতা বেশ যত্ন দিয়েই নাটকটি নির্মাণ করেছেন। আশা করছি এটি দর্শকের ভালো লাগবে’।

অন্যদিকে এই দুই অভিনয়শিল্পীই এখন নিয়মিত অভিনয় করে যাচ্ছেন। শশী শুধু নাটকে অভিনয় করলেও সজল সিনেমাতেও অভিনয় করছেন। নাদের চৌধুরীর পরিচালনায় তার অভিনীত ‘ জিন’ নামের একটি সিনেমা মুক্তির অপেক্ষায় আছে।