আমি বিয়ে করতে চাই: কঙ্গনা

বিনোদন ডেস্কঃ সংসার জীবনে এখনো পা রাখা হয়নি বিতর্কিত মন্তব্যের কারণে অধিকাংশ সময় খবরের শিরোনামে থাকা বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউতের। ৩৬ বছর বয়সে এখনো তিনি একা।

আদিত্য পাঞ্চোলি, হৃতিক রোশনের মতো অভিনেতাদের সঙ্গে বিভিন্ন সময়ে তার নাম জড়িয়ে খবর বেরিয়েছে। এরপর অবশ্য বহুদিন কঙ্গনার প্রেমজীবন নিয়ে তেমন কোনো উচ্চবাচ্য শোনা যায়নি।

সম্প্রতি বিয়ের কার্ড বিতরণ করতে দেখা যায় কঙ্গনাকে। এ নিয়ে শুরু হয় নতুন করে জল্পনা। তবে কি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন নায়িকা? পরে অবশ্য জানা যায়, এটি ছিল তার পরবর্তী সিনেমা ‘টিকু ওয়েডস শেরু’র প্রচারণার কৌশল।

সম্প্রতি এক সাক্ষাৎকারে তাকে বিয়ে প্রসঙ্গে প্রশ্ন করা হয়। জবাবে কঙ্গনা বলেন, ‘জীবনের প্রত্যেকটা জিনিসের সঠিক সময় আছে। ওই সময়টা যখন আসবে, তখন আমি বিয়েটা করে ফেলব। আমি বিয়ে করতে চাই এবং এটাও চাই যে, আমার একটা পরিবার হোক। কিন্তু সেটি সঠিক সময়ে হবে।’

বছর দুয়েক আগেও বিয়ে নিয়ে অনেকটা এমন মন্তব্য করেছিলেন কঙ্গনা। কিন্তু বিয়ের সঠিক সময় এখনো তার জীবনে আসেনি। তাই হয়তো সিঙ্গেল জীবনকে উপভোগ করে যাচ্ছেন।

বর্তমানে কঙ্গনা ব্যস্ত আছেন তার প্রযোজিত নতুন ছবি ‘টিকু ওয়েডস শেরু’র প্রচারণা নিয়ে। এতে অভিনয় করেছেন নওয়াজ উদ্দিন সিদ্দিকী ও অবনীত কৌর। আগামী ২৩ জুন এটি আমাজন প্রাইম ভিডিওতে মুক্তি পাবে।