আমি মাহফুজের রোমান্টিসিজমের সিঁকি ভাগ হলেও ফুটিয়ে তুলতে পেরেছি: বুবলী

বিনোদন ডেস্কঃ আগামী কুরবানির ঈদে শবনম বুবলী অভিনীত ‘প্রহেলিকা’ নামে একটি সিনেমা মুক্তি পাবে। এতে বুবলীর নায়ক জনপ্রিয় অভিনেতা মাহফুজ আহমেদ।

সম্প্রতি এক গণমাধ্যমে সাক্ষাৎকারে প্রহেলিকা সিনেমার নানা বিষয় নিয়ে কথা বলেন মাহফুজ ও বুবলী।

সেখানে মাহফুজ বলেন, শুটিংয়ে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয়ের সময় চয়নিকা চৌধুরী তাদের বলেন, কোনো কিছুই হচ্ছে না। তাদের আরও ঘনিষ্ঠভাব আনতে হবে।

সাক্ষাৎকারে মাহফুজের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয়ে জড়তার কথা জানান বুবলী। সঙ্গে জানান এর কারণও।

বুবলী বলেন, যে কোনো ফিল্মে আমার যেটি ইদানিং হচ্ছে যে, যদি প্রহেলিকার কথা বলি তা হলে মাহফুজ ভাইয়ের সঙ্গে এ রকম (রোমান্টিসিজম) একটা কথা আসা মানেই তো হচ্ছে যে আমি মাহফুজ ভাইয়ের রোমান্টিসিজমের সিঁকি ভাগ হলেও ফুটিয়ে তুলতে পেরেছি। যার জন্য দর্শকদের জায়গা থেকে তারা এটা অনুভব করেছে। সুতরাং অনস্ক্রিনে আমাদের কাপলকে দেখে মানুষ যা ভাবছে, এটা আমাদের জুটির জন্য সফলতা। তাই এটা খুব পজিটিভভাবে নিচ্ছি আমরা। সুতরাং অফস্ক্রিনে কী হচ্ছে তা আমরা নাইবা বললাম।

তিনি বলেন, যখনই ক্যামেরাটা কাট বলে, অ্যাকশন বললে অন্য এক মাহফুজ আহমেদ, আর কাট বলার পরে আমার মনে হয় যে, সামনে আমার টিচার বসা, আমি স্টুডেন্ট; মানে পুরোপুরি দুই মেরুর দুজন। আর এ কারণে এই ঘটনা ঘটেছে।

অনেক দিন পর ‘প্রহেলিকা’ সিনেমা দিয়ে বড়পর্দায় ফিরছেন মাহফুজ আহমেদ। সিনেমার মনা চরিত্রে দেখা যাবে তাকে। অন্যদিকে এ সিনেমার অর্পা চরিত্রে অভিনয় করেছেন বুবলী।